RRR : ঝড় তুলেছে ‘ট্রিপল আর’! (ভিডিও)

‘ট্রিপল আর’
 ‘ট্রিপল আর’

ঝড় তুলেছে ‘ট্রিপল আর’!


এস এস রাজামৌলি। ভারতীয় তেলেগু সিনেমা ইন্ডাস্ট্রির পরিচিত মুখ তিনি। রাজামৌলি অভিনয় শিল্পী অথবা সংগীতশিল্পী হিসেবে নয়, তিনি জনপ্রিয় পরিচালনায়। আন্তর্জাতিক অঙ্গনে জনপ্রিয়তা অর্জন করা এবং রেকর্ড পরিমাণ আয় করা সিনেমা ‘বাহুবলী’ তিনিই নির্মাণ করেছেন।

‘বাহুবলী’র আকাশ ছোয় সাফল্যের পর তিনি ঘোষণা দিয়েছিলেন নতুন সিনেমা ‘আরআরআর’ অথবা ‘ট্রিপল আর’ নির্মাণের। যা নিয়ে দীর্ঘ সময় ধরে অপেক্ষা করছে দর্শক। তবে এবার সুখের খবর হলো বহুল প্রতীক্ষিত এ সিনেমাটি খুব শিগ্রই মুক্তি পেতে যাচ্ছে। মুক্তির তারিখ হিসেবে আগামী বছর অর্থাৎ ২০২২ সালের ৭ জানুয়ারি শুক্রবার দিনকে ঘোষনা করেছে সিনেমাটির কর্তৃপক্ষ।

‘ট্রিপল আর’এ মূল আকর্ষণ হিসেবে রয়েছেন বলিউড অভিনেতা অজয় দেবগন ও বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণ ভারতীয় অভিনেতা জুনিয়র এনটিআর ও রামচরণ। এই সিনেমাটি দুই তেলেগু মুক্তিযোদ্ধা কমারাম ভীমা ও আলুরি সীতারামা রাজুর জীবন কাহিনীকে কেন্দ্র করে নির্মাণ করা হয়েছে। সর্বশেষ খবর অনুযায়ী সিনেমাটি নির্মানে খরচ ৪৫০ কোটি রুপি ছাড়িয়ে গেছে।

আসন্ন মুক্তি উপলক্ষে গত ০৯ ডিসেম্বর অনলাইন মাধ্যম ইউটিউবে অবমুক্ত করা হয়েছে সিনেমাটির ট্রেলার। চোখ ধাঁধানো ভিএফএক্স, ধুন্ধুমার অ্যাকশন ও রঙ বিন্যাসের মাধুর্যতায় প্রতিক্ষমান দর্শকদের নিয়ে গেছে ভিন্ন এক জগতে। মাত্র তিন দিনে ট্রেলারটি ৫০ কোটি ভিউয়ের ঘর পার করে ফেলেছে। ‘ট্রিপল আর’র ট্রেলারটি একসঙ্গে তামিল, তেলেগু ও হিন্দি ভাষায় প্রকাশ করা হয়েছে। এতে ধারণা করা হচ্ছে সিনেমাটি এই তিন ভাষায়ই মুক্তি দেয়া হতে পারে।

চোখ ধাধানো ট্রেলারে জুনিয়র এনটিআর ও রাম চরণের অ্যাকশন দৃশ্য নজর কাড়ার মতো। ভিএফএক্সের মাধ্যমে তৈরি করা বাঘের সাথে ফাইটিং দৃশ্যে নিখুত উপস্থাপন দর্শক হৃদয়ে আগ্রহের ঝড় তুলে দিয়েছে।

জানা গেছে, ‘আরআরআর’ অথবা ‘ট্রিপল আর’ সিনেমাটি  মুক্তির আগেই ৪০০ কোটি রুপি আয় করে ফেলেছে। যা ছাড়িয়ে গেছে ‘বাহুবলী ২’র প্রারম্ভিক আয়ের রেকর্ডও। এছাড়া মুক্তির পর ‘ট্রিপল আর’ অতীতের সব রেকর্ড ভেঙে দেবে বলেই ধারণা করছেন বিশ্লেষকরা।




হাঙ্গামা ২৪
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url