Pori Moni : গাড়িতেই জ্ঞান হারায় পরীমনি!

গাড়িতেই জ্ঞান হারায় পরীমনি
গাড়িতেই জ্ঞান হারায় পরীমনি

গাড়িতেই জ্ঞান হারায় পরীমনি


ঢালিউডের চিত্রনায়িকাদের মধ্যে অন্যতম পরীমনি। বেশ অনেকদিন ধরেই ভার্টিগো নামের একটি জটিল রোগে ভুগছেন তিনি। এর আগে এ রোগের কারণে আদালতে জ্ঞান হারিয়েছিলেন এ নায়িকা। তবে এবার এজলাসে নয়, আদালতে আসার পথে তার গাড়িতেই মাথা ঘুরে পরে যান লাস্যময়ী এ নায়িকা। চিকিৎসক সূত্রে জানা যায়, ভার্টিগো রোগের কারণেই এমন অসুস্থ হচ্ছেন পরীমনি।

পরীমনির বিরুদ্ধে করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় চার্জ গঠনের শুনানিতে হাজির হতে আজ মঙ্গলবার (১৪ ডিসেম্বর) আদালতে যান এ নায়িকা। কিন্তু গাড়িতে থাকা অবস্থাতেই মাথা ঘুরে পরে যাওয়ায় তাকে বাসায় ফিরে যেতে হয়েছে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বর্তমানে তিনি বিশ্রামে আছেন।

ঢাকাই চলচ্চিত্রের এই নায়িকার সহকারি আশরাফুল ইসলাম দিপু। তিনি হাঙ্গামা২৪-কে এ তথ্য জানিয়েছেন। দিপু বলেন, “পরীমনি বেশকিছু দিন ধরেই অসুস্থ ছিলেন। ডাক্তারও দেখিয়েছেন। আজ হঠাৎ গাড়িতে মাথা ঘুরে পরে যান।”

গাড়িতেই জ্ঞান হারায় পরীমনি
গাড়িতেই জ্ঞান হারায় পরীমনি

এদিকে পরীমনির অসুস্থতার জন্য আজকের শুনানির দিন পিছিয়ে আগামী ২ জনুয়ারি ধার্য করা হয়। ঢাকার ১০ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক নজরুল ইসলাম সময় পরিবর্তনের আবেদন মঞ্জুর করে নতুন এ তারিখ নির্ধারণ করেন।

এ প্রসঙ্গে আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী বলেন, “পরীমনি আদালতের উদ্দেশে রওয়ানা দেয়ার পর হঠাৎ করেই তার ভার্টিগো রোগটি বৃদ্ধি পায়। তিনি গাড়ির ভেতরেই মাথা ঘুরে পড়ে যান। তাই তাকে বাসায় ফিরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। তাই আমরা চার্জ শুনানি পেছানোর আবেদন করেছি। শুনানি শেষে আদালত আবেদন মঞ্জুর করে আগামী ২ জানুয়ারি চার্জ শুনানির নতুন তারিখ ধার্য করেন।”

অসুস্থতার কারনে পরীমনি হাজিরা দিতে না পারলেও মামলার অপর দুই আসামী সহযোগী আশরাফুল ইসলাম দিপু ও মো. কবীর হাওলাদার আদালতে হাজিরা দেন।

এদিকে, এ মাসের গত ১২ তারিখ ‘প্রীতিলতা’ সিনেমার শুটিংয়ে যোগ দিতে চট্টগ্রামে যাওয়ার কথা ছিল পরীমনির। জানা গেছে অসুস্থতার কারণে সে তারিখও পিছিয়েছেন এই নায়িকা।

হাঙ্গামা২৪
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url