পর্নোগ্রাফির দায়ে আটক সঙ্গীতশিল্পী

পর্নোগ্রাফির দায়ে আটক সঙ্গীতশিল্পী
পর্নোগ্রাফির দায়ে আটক সঙ্গীতশিল্পী


পর্নোগ্রাফির দায়ে আটক সঙ্গীতশিল্পী


ইদানিং শো-বিজ অঙ্গনের অনেক তারকার বিরুদ্ধেই অভিযোগ উঠছে পর্নোগ্রাফির। এদের কেউ কেউ নীল ছবির দুনিয়ায় গা ভাসিয়েছেন। আবার কেউ কেউ এসব সিনেমা নির্মাণের অভিযোগে আটক হচ্ছেন। এমনকি সাজাও পাচ্ছেন অনেকে। তবুও থামছে না তাদের অশ্লিলতার দৌরাত্ব।

এবার এমন অভিযোগে আটক হলেন এক সঙ্গীতশিল্পী। পুলিশ তাকে আটকের সময় প্রায় ১০ লাখ পর্ন ভিডিও ও ছবি জব্দ করেছে। যার প্রায় সবগুলোতেই শিশুদেরকে ব্যবহার করতে দেখা গেছে। তবে এ ঘটনা বাংলাদেশ কিংবা ভারতের নয়। পুলিশ শনিবার (১৮ ডিসেম্বর) ইতালির মারচে অঞ্চলের উপকূলী শহর অ্যানকোনা থেকে আটক করে এই সংগীতশিল্পীকে।

গত ২০ বছর যাবত ৪৯ বছর বয়সী এই সঙ্গীতশিল্পী এমন ছবি ও ভিডিও সংগ্রহ করছিলেন। তার কাছ থেকে জব্দ করা ডিভাইসে ভুক্তভোগীদের বয়স ও ছবি-ভিডিওর ধরন অনুযায়ী বিভিন্ন ফোল্ডারে আলাদাভাবে সংরক্ষণ করা হয়েছিল বলে জানিয়েছে ইতালির পুলিশ।

এই সংগীতশিল্পী ইতালির অ্যানকোনায় একটি সঙ্গীত একাডেমি পরিচালনা করতেন। যেখানে শিশুদেরকে সঙ্গীত শেখাতেন তিনি। তবে অবাক করা ব্যপার হলো তার বিরুদ্ধে কোনো যৌন হেনস্থার প্রমাণ পায়নি আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়, এই ব্যক্তির আচরণ সন্দেহজনক হওয়ায় তার একাডেমি ও বাড়িতে অভিযান চালানো হয়। এসময় তার কম্পিউটারের হার্ডডিস্ক, অপটিক্যাল মিডিয়া ও স্মার্টফোনে প্রায় ১০ লক্ষ আপত্তিকর ভিডিও ও ছবি পাওয়া যায়। এই শিল্পী এগুলো খুব যত্ন সহকারে সংরক্ষণ করে রেখেছিলেন।

হাঙ্গামা২৪
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url