Mouni Roy : সবার সামনেই খুলে গেল পোশাক, ভাইরাল ভিডিও

সবার সামনেই খুলে গেল মৌনী রায়ের পোশাক
সবার সামনেই খুলে গেল মৌনী রায়ের পোশাক

সবার সামনেই খুলে গেল পোশাক, ভাইরাল ভিডিও


নায়িকারা বরাবরই সাধারণ মানুষের কাছে অনুকরনীয়। তাদের লাইফস্টাইলের তালে তাল মেলান ভক্ত অনুরাগীরা। তারা যে পোশাক পরেন, যা খান, যেভাবে সাজসজ্জা করেন, সেগুলোকে অনুসরণ করে চলেন সধারণ মেয়েরা। বলিউডের এমনই একজন ফ্যসন আইডল হলেন মৌনী রায়।

বর্তমান সময়ের বলিউড হার্টথ্রব বলা চলে এই বঙ্গতনয়াকে। বাংলায় তার জন্ম হলেও তার জীবন যাপন একেবারেই পশ্চিমাদের মতো। তার সৌন্দর্য, গ্ল্যামার এবং ফ্যাশনসেন্স বারবারই হয়েছে আলোচিতো। নিযের সৌন্দর্য উপস্থাপন করতে ছোট খাটো ফ্যাসনেবল পোশাক পড়লেও নিজেকে বরাবরই রেখেছেন শালিন। তবে এবার তাকে বিব্রত হতে হলো এই পোশাকের কারণেই। কারণ সবার সামনেই খুলে গেছে তার পোষাক! এতে চরম অস্বস্তিতে পড়ে লজ্জায় লাল হলেন এই অভিনেত্রী।
 
অবশ্য বলিউড অভিনেত্রীদের পোশাক বিভ্রাটের ঘটনা নতুন নয়। এর আগেও বহুবার বহু নায়িকাই এমন বিব্রতকর পরিস্থিতির সম্মুখিন হয়েছেন। নতুন নতুন ট্রেন্ডের সাথে নিজেকে মেলাতে গিয়ে নতুন ফ্যাশনের পোশাক পরে সবার সামনে তা খুলে যাওয়ার ঘটনা অনেক। এমনকি লাইভ অনুষ্ঠানেও বেশ কজন নায়িকার পোশাক খুলে বা চিরে ব্যক্তিগত অঙ্গ বেরিয়ে এসেছে দর্শকদের সামনে।

এমনই ঘটনা ঘটলো নাগিন খ্যাত অভিনেত্রী মৌনী রায়ের সঙ্গে। গত সোমবার ভারতের  বহুল পরিচিত কোম্পানী টি-সিরিজের কাজের প্রয়োজনে হাজির হন তিনি। ফেরার পথে অফিসের সামনে উৎসুক ভক্তদের সাথে ছবি তুলতে ক্যামেরার মুখোমুখি হন। সেখানে সংবাদমাধ্যমের ক্যামরাও ছিলো। আর তখনি হঠাৎ করেই ঘটে গেলো দূর্ঘটনা। 

সবার সামনেই খুলে গেল মৌনী রায়ের পোশাক
সবার সামনেই খুলে গেল মৌনী রায়ের পোশাক

এ ঘটনার সময় সবুজ-হলুদ প্রিন্টের পিঠখোলা একটি ওয়ান পিস ড্রেস পরেছিলেন মৌনী। যা ঘাড়ের পেছনে ফিতে দিয়ে বাঁধা ছিলো। এই পোশাকে মৌনীর শরীরের একাংশ উন্মুক্ত অবস্থায় ধড়া পড়েছে ক্যামেরায়। তখন আচমকাই আচমকাই অস্বস্তিতে পড়েন এই নায়িকা। বারবার বুকের কাছে হাত দিতে থাকেন তিনি। তার ভঙ্গিতে মনে হচ্ছিল যেন এখুনি খুলে যাচ্ছে তার পোশাক! পরিস্থিতি না সামলাতে পেরে শেষমেশ দৌড়ে গিয়ে নিজের গাড়িতে ঢুকে পরেন।
 
তার গাড়ি পার্কিং লটের বদলে রাস্তার অপরপাশে দাড়ানো ছিলো এইদন। কাজেই ওই অবস্থায় রাস্তায় অসংখ্য মানুষের সামনে দিয়ে ছুটতে হয় মৌনীকে। তার সঙ্গে থাকা দেহরক্ষীও তার পেছন পেছন ছুটতে থাকেন। অমন বিব্রতকর অবস্থায় বুকে হাত দিয়ে ঢেকে কোনরকমে গাড়িতে গিয়ে ওঠেন তিনি। তবে গাড়ির দরজা বন্ধ করার আগেই তার বক্ষযুগল ধরা পড়ে যায় ক্যামেরায়। 

মৌনীর এমন বিব্রতকর অবস্থা মূহুর্তেই ছড়িয়ে পরে নেট দুনিয়ায়। তাতে নীতিপুলিশরাও চটে গিয়ে এক হাত নিয়েছেন অভিনেত্রীর। সেই ভিডিও কমেন্টে কেউ লিখেছেন, “এমন খোলামেলা পোশাক পরার দরকার কী?” আবার আরেক নেটিজেন কটাক্ষ করে লিখেছেন, “এমন জামা পরেও তো কাজ পান না আপনি। কাজ পেতে কতজনের সাথে শুয়েছেন”। এক অসভ্য নেটিজেন লিখেছেন, “শুতেই গিয়েছিলে অই অফিসে, তা ভালো কথা। বের হওয়ার আগে কাপড়টা ঠিকমতো পড়লেও না।” 

প্রসঙ্গত, বহুল আলোচিত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’-তে অভিনয় করতে যাচ্ছেন মৌনী রায়। এটা পরিচালনা করছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। বলিউডের ‘গোল্ড’খ্যাত এই নায়িকা এই ছবির মাধ্যমে অমিতাভ বচ্চন, আলিয়া ভাট এবং রণবীর কাপূরের সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন। 




হাঙ্গামা ২৪

সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url