Samantha : সামান্থার আইটেম গান নিষিদ্ধের দাবি পুরুষদের (ভিডিও)

সামান্থার আইটেম গান
সামান্থার আইটেম গান

সামান্থার আইটেম গান নিষিদ্ধের দাবি পুরুষদের


ভারতের দক্ষিনি সিনেমার জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। সম্প্রতি নাগা চৈতন্য আক্কেনেনির সাথে ৪ বছরের সংসারের বিচ্ছেদ হয় এই অভিনেত্রীর। এরপর থেকেই তিনি রয়েছেন চর্চার কেন্দ্রবিন্দুতে। কেউ তাকে পরকিয়ার দোষারোপ করছেন, আবার কেউ কেউ তার চলাফেরাকে দায়ি করছেন। বিচ্ছেদের পর থেকে সামান্থা যা করছেন তা নিয়েই শুরু হচ্ছে বিতর্ক।

এবার শুধু বিতর্ক নয়, নিষিদ্ধের দাবি উঠেছে ভারতের পুরুষদের পক্ষ থেকে। সম্প্রতি সুপারস্টার আল্লু অর্জুন ও রশ্মিকা মন্দানা অভিনীত ‘পুষ্প:দ্য রাইজ’ সিনেমার ‘ও অন্তভ’ শিরোনামের একটি আইটেম গান অবমুক্ত হয়। যাতে অভিনয় করেছেন সামান্থা রুথ প্রভু। এ গানে পুরুষকে ‘কামুক ও মানসিকভাবে বিকৃত’ হিসেবে উপস্থাপন করা হয়েছে, এমন অভিযোগ তুলে সামান্থার প্রথম এই আইটেম গানটি নিষিদ্ধের দাবি তুলেছে অন্ধ্র প্রদেশের পুরুষদের একটি সংস্থা। এ অভিযোগে তারা মামলাও ঠুকেছে আদালতে।

সংস্থাটির পক্ষ থেকে অভিযোগে জানানো হয়, ‘ও অন্তভ’ গানে সব পুরুষদের বিকৃত মানসিকতার দেখানো হয়েছে। এমনকি তাদেরকে কামুক হিসেবেও উপস্থাপন করা হয়েছে। গানটি দ্রুত নিষিদ্ধ করতে হবে, না হলে কঠোর কর্মসূচি নিয়ে মাঠে নামবে সংস্থাটি। এমন দাবি জানিয়েছে অন্ধ্র প্রদেশের পুরুষতান্ত্রিক এ সংস্থাটি।

উল্লেখ্য, ‘পুষ্প:দ্য রাইজ’ শিারোনামের এ সিনেমাটি পরিচালনা করেছেন নির্মাতা সুকুমার। অন্ধ্র প্রদেশের চিত্তোর জেলার একটি প্রত্যন্ত অঞ্চলের চোরাকারবারি নিয়ে নির্মিত হয়েছে এ সিনেমার প্রেক্ষাপট। এতে অভিনেতা ফাহাদ ফাসিল একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। জানা যায়, আগামী ১৭ ডিসেম্বর সিনেমাটি একযোগে তামিল, তেলেগু, মালয়ালাম, হিন্দি ও কন্নড় ভাষায় মুক্তি পাবে। 




হাঙ্গামা ২৪
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url