Mahiya Mahi : হজ নাকি রোমান্স করতে মক্কা গেলেন মাহি!

হজ নাকি রোমান্স করতে মক্কা গেলেন মাহি
হজ নাকি রোমান্স করতে মক্কা গেলেন মাহি

হজ নাকি রোমান্স করতে মক্কা গেলেন মাহি!


ঢালিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম মাহিয়া মাহি। রূপ-লাবণ্যে অনেকের চেয়েই এগিয়ে তিনি। অভিনয়েও ছড়াতে জানেন মুগ্ধতার দ্যুতি। কয়েক মাস আগে এই নায়িকার প্রথম সংসার ভেঙ্গে যায়। এরপর নানা বিতর্কের জন্ম দিয়ে দ্বিতীয়বারের মতো সংসার পেতেছেন এই নায়িকা। মাহির এবারের বরের নাম রাকিব। তিনি গাজীপুরের তরুণ রাজনীতিক ও ব্যবসায়ী হিসেবেই পরিচিত। 

মাহি দ্বিতীয়বার বিয়ের পর স্বামী সংসার নিয়ে খুব সুখেই আছেন। যখন যেখানেই যাচ্ছেন, সেখানেই সঙ্গে নিচ্ছেন স্বামীকে। দুজন দুজনার সাথে যেনো আঠার মতো লেগে থাকেন। এমন ভালোবাসাপূর্ণ সম্পর্ক চারপাশে খুব কমই দেখা যায়। বিয়ের পর মাহি হানিমুনে না গিয়ে স্বামীকে নিয়ে গিয়েছেন শ্যুটিংয়ে। এমন করেই দিন কাটছে তাদের। এর মাঝেই কয়েকদিন আগে স্বামীসহ ওমরাহ করতে মক্কা গেছেন মাহিয়া মাহি।

রোমান্স করতে মক্কা গেলেন মাহি!
রোমান্স করতে মক্কা গেলেন মাহি!

হজ করার প্রমাণ না মিললেও তারা দুজন যে মক্কায় গিয়েছেন তার প্রমাণ পাওয়া গেলো মাহির ফেসবুকে। তার আইডিতে কয়েকটি ছবি শেয়ার করেছেন এ নায়িকা। সেগুলোয় দেখা যায়, আরবের উষ্ণ মরুর বুকে রোমান্সে মেতেছেন এই দম্পতি। মরুভূমির বুকে স্বামীর সঙ্গে রোমান্টিক মুডে চুমু খাওয়া অবস্থায় ক্যামেরাবন্দি হয়েছেন মাহি। 

ছবিতে দেখা যায়, একটি কালো বোরকা পরেছেন মাহি। আর রাকিব পরেছেন পাঞ্জাবি-পায়জামা। ছবিগুলো পোষ্ট করে তার ক্যাপশনে মাহি লিখেছেন, ‘শুকুর আলহামদুলিল্লাহ।’ এরপর লাল রঙের চারটি লাভ ইমোজি দিয়েছেন তিনি। সেই পোস্টে অনেকেই তাদের ভালোবাসার প্রশংসা করেছেন। আবার অনেকে এই ছবি শেয়ার করে প্রশ্ন তুলেছেন, ‘মাহি কি হজ করতে গেছেন, নাকি রোমান্স করতে গেছেন?’

এদিকে, ‘ড্রাইভার’ নামের একটি সিনেমায় কাজ করছিলেন মাহিয়া মাহি। তবে তাকে নিয়ে বর্তমানে অনিশ্চয়তায় আছেন এই সিনেমার কলাকুশলিরা। শোনা গেছে মাহি চলচ্চিত্র ছেড়ে ধর্ম কর্মে মনোযোগী হবেন। আর এতেই অনিশ্চয়তার সৃষ্টি হয়। ইফতেখার চৌধুরী পরিচালিত এই সিনেমায় মাহি ছাড়াও অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও সজল প্রমুখ। 

হাঙ্গামা ২৪
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url