Pori-Mahi : মাহি অসুস্থ; বিপাকে চয়নিকা; উদ্ধার করলেন পরীমনি

মাহি অসুস্থ; বিপাকে চয়নিকা; উদ্ধার করলেন পরীমনি
মাহি অসুস্থ; বিপাকে চয়নিকা; উদ্ধার করলেন পরীমনি


মাহি অসুস্থ; বিপাকে চয়নিকা; উদ্ধার করলেন পরীমনি


বেশ অনেকদিন ধরেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে নির্মাতা চয়নিকা চৌধুরীর ওয়েব ফিল্ম ‘কাগজের বউ’। এতে চিত্রনায়ক ইমনের সঙ্গে জুটি বেধে কাজ করার কথা ছিলো চিত্রনায়িকা মাহিয়া মাহির। মাহি স্বামীর সঙ্গে সৌদি আরব না গেলে এতোদিনে শুটিং শুরু হয়ে যেতো এই সিনেমার। তবে এ নায়িকা বলেছিলেন ওমরা হজ থেকে ফিরেই অংশ নেবেন ‘কাগজের বউ’ এর শ্যুটিংয়ে।

সে অনুযায়ী সব ঠিকঠাক মতোই আগাচ্ছিল। চিত্রায়নের দিনও নির্ধারণ করা হয়েছিলো। কিন্ত সম্প্রতি মাহি দেশে ফিরলেও অংশ নেননি শ্যুটিংয়ে। কারণ হিসেবে বলেছেন তিনি অসুস্থ, তাই এ কাজ থেকে সরে দাঁড়িয়েছেন। এতে বিপাকে পরেছেন চয়নিকা চৌধুরী। এই স্বল্প সময়ের মধ্যে নায়িকা নির্ধারণ করে শুটিং করা তার জন্য প্রায় অসম্ভব হয়ে পড়ে। 

এদিকে আরেক জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি ভার্টিগো নামের একটি জটিল রোগে আক্রান্ত হয়েছেন বেশ কদিন আগে। সেই অসুস্থতার জন্য চিকিৎসা নিতে হাসপাতালে গিয়েছিলেন এই নায়িকা। সেখানে বসেই নির্মাতা চয়নিকা চৌধুরীর বিপাকে পরার বিষয়টি জানতে পেরেছেন পরীমনি। নির্মাতাকে এমন বিপাকের ভেতর থেকে উদ্ধার করতে হাসপাতাল থেকে সরাসরি এগিয়ে গেলেন এই মানবিক নায়িকা। তার এমন উদারতা ও মানবতার নজির এর আগেও দেখেছে ঢালিউড। এতে ‘কাগজের বউ’ সিনেমায় মাহির পরিবর্তে এখন দেখা যাবে পরীমনিকে।

মাহিয়া মাহি অসুস্থতার কারণ দেখিয়ে ‘কাগজের বউ’ থেকে সরে দাড়ানোয় শুরু হয়েছে বিতর্ক। অনেকেই ধারনা করছেন, মাহি অসুস্থ নন, বরং তিনি এ কাজ থেকে সরে দাড়ানোর এক মাত্র কারণ চিত্রনায়ক ইমন। আবার অনেকে বলছেন, ওমরা হজ্জ করে মাহি ধর্মের ছায়াতলে চলে এসেছেন। তাই আর অভিনয় করবেন না। 

মাহি নিজেকে অসুস্থ দাবি করে সরে গেলেও হাসপাতাল থেকে সরাসরি শুটিংয়ে অংশ নিয়েছেন পরীমনি। এতে স্বস্থি মিলেছে নির্মাতা চয়নিকা চৌধুরীর। তিনি এ প্রসঙ্গে সংবাদমাধ্যমে বলেন, ‘‘দু-দিন ধরে আমি ভীষণ ভালো আছি। পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী শুক্রবার (১৭ ডিসেম্বর) শুটিং শুরু করতে পেরেছি। পরী প্রথম দিনই শুটিংয়ে অংশ নিয়েছে। পরীকে পেয়ে নিজেকে আমি ভাগ্যবান মনে করছি।’’

চয়নিকা চৌধুরী আরো বলেন, ‘‘শুটিংয়ের জন্য আমরা পুরোপুরি প্রস্তুত ছিলাম। যখন একদিন বাদেই শুটিং তখন মাহি জানায়, সে অসুস্থ। নির্ধারিত তারিখে সে শুটিং করতে পারবে না তাই তারিখ পরিবর্তন করতে বললেন। কিন্তু তা সম্ভব ছিলো না। কারণ তার জন্য ডেট চেঞ্জ করলে অন্য শিল্পীদের ডেট পাওয়া নিয়ে ঝামেলা হতো। তখন আরও চরম বিপাকে পড়তাম। গল্পে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন আবুল হায়াত। তার তারিখ পরিবর্তন করলে পরে তাকেও আর পাওয়া যেত না। তাই আমি খুব দুশ্চিন্তায় পড়ে গিয়েছিলাম।’’

প্রসঙ্গত, সম্প্রতি সাবেক তথ্যপ্রতিমন্ত্রি ডা. মুরাদ হাসান, চিত্রনায়ক ইমন ও মাহিয়া মাহির একটি ফোন আলাপ ফাঁস হয় নেট মাধ্যমে। সেখানে মাহিকে ধর্ষণের হুমকিসহ অশ্রাব্য গালাগালি করতে শোনা যায় ডা. মুরাদ হাসানকে। আর দুজনার কথোপকথনের মধ্যস্ত ব্যক্তি হিসেবে ছিলেন ইমন। এই অডিও ক্লিপ ফাঁসকালে মাহি সৌদি আরবে ছিলেন। সেখান থেকেই তিনি ফেসবুক লাইভে এসে এর প্রতিক্রিয়া জানিয়েছিলেন। তিনি এক ফেসবুক পোস্টে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার ইচ্ছেও প্রকাশ করেন।

উল্লেখ্য, নির্মাতা চয়নিকা চৌধুরী এর আগে পরীমনিকে নিয়ে ‘বিশ্বসুন্দরী’ নামের একটি সিনেমা ও ওয়েব ফিল্ম ‘অন্তরালে’ নির্মাণ করেছেন।

হাঙ্গামা ২৪
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url