Mahiya Mahi : দেশে ফিরেছেন মাহি, যেতে হবে সিআইডিতে

মাহিয়া মাহি
মাহিয়া মাহি

দেশে ফিরেছেন মাহি, যেতে হবে সিআইডিতে


নভেম্বরের শেষ দিকে নতুন স্বামীর সঙ্গে সৌদি আরবে ওমরা হজ করতে গিয়েছিলেন ঢাকাই সিনেমার প্রথম সারির চিত্রনায়িকা মাহিয়া মাহি। ওমরা শেষ করে স্বামী রাকিবকে নিয়ে মক্কার বিভিন্ন সৌন্দর্য মন্ডিত স্থান ঘুরে বেড়িয়েছেন তিনি। ঘুরে বেড়ানোর সেই ছবি এর মধ্যেই আপলোড করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সম্প্রতি সাবেক তথ্যপ্রতিমন্ত্রি ডা. মুরাদ হাসান ও মাহিয়া মাহির একটি ফোন আলাপ ফাঁস হয় নেট মাধ্যমে। সেখানে মাহিকে ধর্ষণের হুমকিসহ অশ্রাব্য গালাগালি করতে শোনা যায় ডা. মুরাদ হাসানকে। এই অডিও ক্লিপ ফাঁসকালে মাহি সৌদি আরবে ছিলেন। সেখান থেকেই তিনি ফেসবুক লাইভে এসে এর প্রতিক্রিয়া জানিয়েছিলেন। তিনি এক ফেসবুক পোস্টে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার ইচ্ছেও প্রকাশ করেন।

অডিও ফাঁস প্রসঙ্গে এর আগে চিত্রনায়ক ইমনকে জিজ্ঞাসাবাদ করে ডিবি। তখন ডিবির এক কর্মকর্তা জানিয়েছিলেন মাহিয়া মাহিকে বর্তমানে সৌদি আরব অবস্থান করছেন। দেশে ফিরলে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

সম্প্রতি দেশে ফিরেছেন মাহিয়া মাহি। দেশে এসেই শুটিংয়ে অংশ নেওয়ার কথা জানিয়েছেন এই চিত্রনায়িকা। আসছে ১৭ ডিসেম্বর ধামরাইয়ের ফিল্ম সিটিতে নির্মাতা চয়নিকা চৌধুরীর ‘কাগজের বিয়ে ওয়েব সিনেমার শুটিংয়ে অংশ নেবেন বলে জানিয়েছেন তিনি। তবে এর মধ্যে যেকোনো সময়ই তাকে যেতে হবে সিআইডির দফতরে। কারণ তাকে মুরাদ হাসানের সাথে ফোন আলাপ ফাঁসের ঘটনায় জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছিলেন ডিবির এক কর্মকর্তা।

ফাঁস হওয়া ওই ফোনালাপ নিয়ে মাহি বলেন, “এটা ঠিক দুই বছর আগের ঘটনা ছিল। আপনারা একবার চিন্তা করে দেখবেন আমি এই ভাষার প্রতি উত্তর কী দিতাম সে সময়? আমার সেদিন বলার ভাষা ছিল না। আমি নিজের মতো করে উত্তর দিয়ে পাশ কাটিয়ে গিয়েছিলাম। আমি বরাবরের মতো সেদিনও বলেছিলাম, আল্লাহ আমি কষ্ট পেয়েছি। যার মাধ্যমে কষ্ট পেয়েছি কোনো না কোনোভাবে তিনি তার ফল পেয়েছেন। এটা আমার কাছে প্রমাণিত।”
 
চয়নিকা চৌধুরী নির্মিত ওয়েব ফিল্মটিতে মাহিয়া মাহির বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক ইমন। এই সিনেমার মাধ্যমে দ্বিতীয় বারের মতো ইমন ও মাহিয়া মাহি জুটি বেঁধে অভিনয় করতে চলেছেন। এরআগে ‘মাফিয়া’ নামে একটি ওয়েব ফিল্মে কাজ করেছেন তারা।

এ প্রসঙ্গে মাহি বলেন, “চয়নিকা দিদির এ কাজটিতে অনেক আগেই চুক্তিবদ্ধ হয়েছিলাম। শিডিউল মোতাবেক শুটিংয়ে অংশ নিচ্ছি।”

হাঙ্গামা ২৪
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url