Subah : ইলিয়াসের প্রতারণার শিকার করিন ও সুবাহ (ভিডিও ফাঁস)

ইলিয়াসের প্রতারণার শিকার করিন ও সুবাহ (ভিডিও ফাঁস)
ইলিয়াসের প্রতারণার শিকার করিন ও সুবাহ

ইলিয়াসের প্রতারণার শিকার করিন ও সুবাহ (ভিডিও ফাঁস)


গত ১লা ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন চিত্রনায়িকা সুবাহ শাহ হুমায়রা ও গায়ক ইলিয়াস। যদিও প্রথমে তারা এ বিয়ের কথা স্বিকার করেননি, তবে বহু নাটকিয়তার পর বিয়ের কথা প্রকাশ্যে আনতে বাধ্য হন তারা। তাদের এ সংসারের বয়স এক মাস পূর্ণ না হতেই তা ভাঙ্গনের মুখে।

চিত্রনায়িকা সুবাহর এটি প্রথম বিয়ে হলেও গায়ক ইলিয়াসের এটি তৃতীয় বিয়ে। ২০১৫ সালে যুক্তরাষ্ট্র প্রবাসী নিশাত আলমের সঙ্গে প্রথম বারের মতো বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ইলিয়াস। তবে সেই সংসার কতদিন টিকেছিল, কিংবা কবে বিচ্ছেদ হয়েছে, কিছুই প্রকাশ করেননি গায়ক। এরপর গোপনে দ্বিতীয় বিয়ে করেন মডেল কারিন নাজ-কে। কিন্তু সে বিয়ের খবর কেউই জানতো না। সম্প্রতি সুবাহকে বিয়ে করার পর দ্বিতীয় স্ত্রী সামনে আসেন। তিনি দাবি করেন এখনো তাদের বিবাহ বিচ্ছেদ হয়নি। এরপর থেকেই শুরু হয়েছে জটিলতা।

এমন জটিলতাকে কেন্দ্র করে চিত্রনায়িকা সুবাহ গত তিনদিনে বেশ কয়েকবার ভিন্ন ভিন্ন তথ্য জানিয়েছেন তার ফেসবুক ও সংবাদমাধ্যমে। তার ভক্ত অনুরাগীরা দাবি করছেন, সুবাহকে মোটিবেট করে ইলিয়াস তার প্রতারণাকে ধামাচাপা দিতে চাচ্ছে। এভাবেই গায়ক ইলিয়াসের বিরুদ্ধে প্রতারনার অভিযোগ উঠেছে নেটিজেনদের মধ্যে। এদিকে তার দ্বিতীয় স্ত্রী কারিন নাজও তার দিকে অভিযোগের আঙ্গুল তুলেছেন। ঠিক একই অভিযোগ এবার সামনে এনেছেন চিত্রনায়িকা সুবাহ।

আজ ২৯ ডিসেম্বর বুধবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি কল রেকর্ডের ভিডিও ও আলাদা একটি পোস্ট করেন সুবাহ। হাঙ্গামা ২৪-এর হাতে আসা সেই রেকর্ডে শুনতে পাওয়া যায়, গায়ক ইলিয়াস তার দ্বিতীয় স্ত্রী কারিন নাজের কাছে সাহায্য চাচ্ছেন। তাকে বিয়ে করতে বাধ্য করেছে সুবাহ ও তার মা- এমন কথাও বলতে শোনা যায়। এখান থেকে মুক্তি চেয়ে কারিনকে ভিসা পাঠাতে বলেন ইলিয়াস। 

পোস্টে সুবাহ ইংরেজি বর্ণে বাংলায় লিখেছেন



এই কল রেকর্ড ফাঁস করা পোস্টের ক্যাপশনে সুবাহ লেখেন, “আমার স্বামী ইলিয়াস এবং একটা মেয়ের কল রেকর্ডটা একটু শুনে দেখুন সবাই প্লিজ। এই রেকর্ডিং শুনেই আমি লাইভে আসছিলাম, ঝগরা করেছি। বুঝতে পারবেন কে কাকে ফাঁসিয়ে বিয়ে করেছে। অন্য মেয়েদের সাথে কথা বলে চ্যাটিং করে। এসব মেনে নিয়ে আমার পক্ষে থাকা সম্ভব না। এই জন্যই আমি লাইভে আসতে বাধ্য হয়েছিলাম। আমাকে সবাই ভুল বুঝবেন না ভালোবেসে বিয়ে করেছি। আমি এতিম, ওই জন্য আমার সাথে ইলিয়াস এমন করল। আল্লাহ এর বিচার অবশ্যই করবেন। 

আরেকটি পোস্টে সুবাহ ইংরেজি বর্ণে বাংলায় লিখেছেন, “কারিন নাজ, থ্যাংকস তোমাকে বোন। তুমি সিংগার ইরিয়াসের কল রেকর্ডটা না দিলে আমার চোখ খুলতো না বোন। থ্যাংকস তোমাকে, ভালো থেকো ডিয়ার। তোমার দোস নাই, তুমিও ভিকটিম।”

তার এমন পোস্টে স্পষ্ট হয়েছে যে, সুবাহ ও কারিন দুজনেই ইলিয়াসের প্রতারণার শিকার। বিভিন্ন স্থানে এমন মন্তব্যই করতে দেখা গেছে নেটিজেনদের।

উল্লেখ্য, নবাগত চিত্রনায়িকা সুবাহ ইতোমধ্যে ৬টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তবে এখন পর্যন্ত কোনো চলচ্চিত্রই মুক্তি পায়নি। বর্তমানে রফিক সিকদারের ‘বসন্ত বিকেল’ সিনেমার ডাবিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন সুবাহ। 




হাঙ্গামা২৪.কম
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url