John-Kangana : শয্যাদৃশ্যে নিয়ন্ত্রণ হারান জন, রক্তাক্ত কঙ্গনা!

শয্যাদৃশ্যে নিয়ন্ত্রণ হারান জন, রক্তাক্ত কঙ্গনা!
শয্যাদৃশ্যে নিয়ন্ত্রণ হারান জন, রক্তাক্ত কঙ্গনা!

শয্যাদৃশ্যে নিয়ন্ত্রণ হারান জন, রক্তাক্ত কঙ্গনা!


গল্পের প্রয়োজনে চরিত্র ফুটিয়ে তুলতে বিভিন্নরকম দৃশ্যেই অভিনয় করতে হয় অভিনয় শিল্পীদের। কখনো কখনো তারা চরিত্রের এতো গভীরে চলে যান যে, তখন নিজেদের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। অন্তরঙ্গ মুহূর্তের যে বিশেষ দৃশ্যগুলো রয়েছে সেক্ষেত্রেই বেশি অনিয়ন্ত্রিত হয়ে পড়েন অভিনেতা-অভিনেত্রীরা।

এমনই ঘটনা ঘটেছিল বলিউডের ‘শুটআউট অ্যাট ওয়াডালা’ সিনেমার শুটিং সেটে। বি-টাউনের অ্যাকশন হিরো জন আব্রাহাম ও কঙ্গনা রানাউত ছিলেন সিনেমার প্রধান ভূমিকায়। তাদের মধ্যেই এমন একটি দৃশ্যে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন জন। এর ফলে রক্তাক্ত হন কঙ্গনা রানাউত।

‘শুটআউট অ্যাট ওয়াডালা’ সিনেমায় জনের বিপরীতে ছিলেন কঙ্গনা। সিনেমায় তাদের মধ্যে বেশ অনেকগুলো ঘনিষ্ঠ দৃশ্য ছিল। এর মধ্যে দু’টি বেশ নিবিড় মুহূর্তের; যার একটি অতি আবেগপ্রবণ চুম্বনের, আর অন্যটি শয্যাদৃশ্য।

সিনেমার শুটিংয়ে উপস্থিত থাকা এক ব্যক্তির সূত্রে জানা যায়, শয্যা দৃশ্যের শুটিং চলাকালিন সময়ে পরিচালক বারবার জনকে আবেগপ্রবণ হতে বলছিলেন। কিন্তু ২০ বারের মতো দৃশ্যটা ধারণ করার পর ওকে হয়নি। আধ ঘন্টা রেস্ট নিয়ে আবার তারা দাড়ান ক্যামেরার সামনে। এবার প্রয়োজনের বেশি আবেগতাড়িত হয়ে পরেন জন। দৃশ্যটার চিত্রনাট্য ছিল এমন- ‘জন ও কঙ্গনার মধ্যে প্রচন্ড ঝগড়া হচ্ছে। এর মধ্যেই কঙ্গনার রাগ ভাঙ্গাতে জড়িয়ে ধরে আদর করতে শুরু করেন জন। বিষয়টা আদর নাকি যৌন হেনস্তা সেটাই বোঝা যাচ্ছিল না।

আদর করতে করতে কঙ্গনাকে বিছানায় পেলে দেন জন। তখন তিনি এতোটাই নিয়ন্ত্রণ হারিয়েছিলেন যে কঙ্গনার হাত অনেক জোরে চেপে ধরেছিলেন। ফলে নায়িকার চুড়ি ভেঙে গিয়ে হাত কেটে রক্ত পড়তে থাকে। কিন্তু তখুনি তারা কিছু টের পাননি। কিছুক্ষণ পর যখন বুঝতে পারলেন, তখন কঙ্গনার কাছে বিনিত হয়ে ক্ষমা চেয়ে নেন জন আব্রাহাম।

উল্লেখ্য, নির্মাতা সঞ্জয় গুপ্তা নির্মাণ করেছিলেন ‘শুটআউট অ্যাট ওয়াডালা’ নামের সিনেমাটি। অ্যাকশন-ক্রাইম ঘরানার সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০১৩ সালে। মুক্তির পর সিনেমাটি যেমনি প্রশংসা কুড়িয়েছিলো, তেমনি হয়েছিলো সমালোচিতও।

হাঙ্গামা২৪
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url