Shila Debi : শিলার ‘দিলটা-মনটা’য় আসিফ; মেতেছেন রোমান্সে (ভিডিও)

শিলার ‘দিলটা-মনটা’য় আসিফ; মেতেছেন রোমান্সে (ভিডিও)


শিলার ‘দিলটা-মনটা’য় আসিফ; মেতেছেন রোমান্সে


এ প্রজন্মের জনপ্রিয় সুকন্ঠি গায়িকা শিলা দেবী। ক্যারিয়ারের শুরু থেকে একের পর এক গান দিয়ে মন কেড়েছেন সংগীত প্রেমীদের। সে ধারাবাহিকতায় এই গায়িকার কোমল মনটা উজার করে গাইলেন ‘দিলটা-মনটা’। গীতিকার জয়ন্ত কর্মকারের কথায়, রিপন খানের সংগীত পরিচালনায় ও শিলা দেবীর ভিন্নধারার গায়কীভঙ্গিতে প্রাণ কেড়েছে শ্রোতাদের।

বর্তমান সময়ের পরিচিত মডেল আসিফ আলী হাজির হয়েছেন নতুন এই গানের জন্য নির্মিত মিউজিক ভিডিওতে। সবথেকে আকর্ষণীয় ব্যপার হচ্ছে, কন্ঠশিল্পী শিলা দেবী এই মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন আসিফের বিপরীতে। ‘দিলটা-মনটা’ শিরোনামের এ গানের সাথে তাল মিলিয়ে রোমান্সে মজেছেন এই গায়িকা-মডেল জুটি। এমন সুন্দর দৃশ্যের মিউজিক ভিডিওটি ২০ ডিসেম্বর শিলা দেবীর নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে।

এই গান চিত্রটি চিত্রায়িত হয়েছে কক্সবাজার সমুদ্র সৈকতের নৈঃস্বর্গিক পরিবেশে। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন গিতীকার নিজেই।

‘দিলটা-মনটা’ প্রসঙ্গে কন্ঠশিল্পী শিলা দেবী বলেন, “অনেক আগে থেকেই এই গানের ভিডিওর পরিকল্পনা ছিল। অবশেষে আমরা দর্শকদের সামনে নিয়ে এলাম। বিশেষ করে আসিফকে ধন্যবাদ গানটিতে পারফর্ম করার জন্য। আমাদের আরও দুটি গান দ্রুতই সামনে আসবে। দর্শকের ভালো লাগলেই আমাদের প্রচেষ্টা সার্থক।”

মডেল আসিফ আলী এ প্রসঙ্গে সংবাদমাধ্যমে বলেন, “গানটি প্রকাশের পর অনেকের কাছ থেকেই প্রশংসা পাচ্ছি। শিলা দেবী দারুণ গেয়েছেন। তিনি বরাবর ভালোই গেয়ে থাকেন। তার সঙ্গে মডেলিং করার অভিজ্ঞতা বেশ ভালো।”




হাঙ্গামা২৪
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url