Mahiya Mahi : ‘পরিবর্তন ছাড়া ক্ষমা চাওয়া ভণ্ডামি’

মাহিয়া মাহি
মাহিয়া মাহি

‘পরিবর্তন ছাড়া ক্ষমা চাওয়া ভণ্ডামি’


সম্প্রতি দ্বিতীয় স্বামীর সঙ্গে হজ করতে মক্কায় গেছেন ঢাকাই সিনেমার প্রথম সারির চিত্রনায়িকা মাহিয়া মাহি। সৌদি আরবের উদ্দেশ্যে উড়াল দেয়ার কদিন পরেই তার সঙ্গে সদ্য পদত্যাগ করা তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের একটি ফোনালাপ ফাঁস হয়। মুহূর্তের ভেতর তা ভাইরাল হয়ে যায় গোট নেট দুনিয়ায়। যা বর্তমানে টক অব দ্যা কান্ট্রিতে পরিণত হয়েছে।

ডা. মুরাদ হাসান ও মাহিয়া মাহির ফাঁস হওয়া ফোন আলাপে শোনা যায়, সাবেক প্রতিমন্ত্রী এ নায়িকাকে অশ্রাব্য ভাষায় গালাগাল দিচ্ছেন। শুধু তাই নয়, ধর্ষণ ও আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনি কর্তৃক অপহরণের হুমকিও দিয়েছেন মুরাদ। 

ফাঁস হওয়ার পর সুদূর মক্কা থেকে এক ভিডিও বার্তায় এই কল রেকর্ড প্রসঙ্গে মুখ খোলেন মাহি। এরপর দেশে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে চেয়ে ফেইসবুকে একটি স্ট্যাটাস দেন তিনি। মাহি সেই পোষ্টে জানিয়েচেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তার অনেক কিছু বলার আছে।

ফের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তিনি সেখানে ইংরেজিতে লিখেছেন “‍Apology without change is just manipulation”। যার বাংলা অর্থ দাড়ায় : “পরিবর্তন ছাড়া ক্ষমা চাওয়া শুধুই ভণ্ডামি।” তবে এই স্ট্যাটাস তিনি কাকে ইঙ্গিত করে দিয়েছেন তা এখনো স্পষ্ট নয়। আর তাই মাহি ভক্তদের মনে প্রশ্ন জেগেছে।

চিত্রনায়িকা মাহিয়া মাহি বর্তমানে স্বামী রাকিব হাসানের সাথে সৌদি আরবে রয়েছেন। তবে কবে নাগাদ তিনি দেশে ফিরছেন তা এখনও জানা যায়নি। ২০১২ সালে ‘ভালোবাসার রং’ সিনেমার মাধ্যমে ঢাকাই সিনেমায় পথচলা শুরু। এরপর বেশ কিছু সিনেমায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন এ নায়িকা। সম্প্রতি প্রযোজনাতেও হাত দিয়েছেন মহি।

হাঙ্গামা ২৪
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url