Neha Kakkar : নেহা কক্কড়ের গান শুনে থাপ্পড় মারলেন আনু মালিক! (ভিডিও)

নেহা কক্কড়ের গান শুনে থাপ্পড় মারলেন আনু মালিক! (ভিডিও)
নেহা কক্কড়ের গান শুনে থাপ্পড় মারলেন আনু মালিক!

নেহা কক্কড়ের গান শুনে থাপ্পড় মারলেন আনু মালিক!


নেহা কক্কড় ভারতের প্রথম সারির কন্ঠশিল্পী। বলিউডের সিনেমায় একের পর এক প্লে-ব্যাক করে উঠেছেন জনপ্রিয়তার পর্বতশৃঙ্গে। তার মতো সুকন্ঠি গায়িকা এই দক্ষিণ এশিয়ায় খুজে পাওয়া মুশকিল। প্রথম সারির এ গায়িকার গান শুনেই নাকি থাপ্পড় মেরেছিলেন খ্যাতিমান সংগীত পরিচালক আনু মালিক। তবে সে থাপ্পড় নেহা কক্কড়কে নয়, নিজেই নিজের গালে থাপ্পড় মেরেছিলেন তিনি।

২০০৬ সালে টেলিভিশন রিয়্যালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’এ অংশ নিয়ে আলোচনায় আসেন নেহা কক্কড়। তিনি সেই প্রতিযোগীতার মাঝামাঝি পর্যায়ে আসলেও দুর্ভাগ্যজনকভাবে শেষ আটে ওঠার আগেই ছিটকে যান। কারণ তার বেসুরো গলায় এলোমেলো গানে ক্ষেপে যান বিচারক আনু মালিক। সে অনুষ্ঠানে ফারহা খান এবং সনু নিগামও বিচারকের আসনে ছিলেন। তারাও খুশি হতে পারেননি নেহার গানে। এমন তাবড় তাবড় বিচারকের সামনে ‘রিফিউজি’ সিনেমার ‘আয়সা লাগতা হ্যায়’ গানটি গানটি গাচ্ছিলেন নেহা।

ভিডিও দেখুন


জনপ্রিয় এই গায়িকার ঐ গান শুনে বিচারক আনু মালিক নেহাকে বলেছিলেন, “তোমার গান শুনে আমার নিজেকেই থাপড়াতে ইচ্ছে করছে।” এ কথা বলতে বলতেই নিজেই নিজের গালে কষে চড় মেরে বসেন আনু। সে ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হওয়ার পর এখনো তা নিয়ে চর্চা হয়।

প্রসঙ্গত, ‘ইন্ডিয়ান আইডল’র মঞ্চ থেকে ছিটকে গেলেও ভেঙ্গে পরেননি নেহা। বরং ভেতরের জেদকে শক্তিতে পরিণত করে পুরো মনোযোগী হন সংগীতে। এরপর ২০১২ সালে ‘ককটেল’ সিনেমার ‘সেকেন্ড হ্যান্ড জওয়ানি’ গানটি জনপ্রিয়তা এনে দেয় তাকে। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি নেহাকে। শুধু তাই নয়, যে মঞ্চে তিনি প্রতিযোগী  হিসেবে উত্তির্ন হতে পারেন নি বর্তমানে সে মঞ্চেরই বিচারকের আসনে বসেছেন নেহা কক্কড়।

হাঙ্গামা ২৪
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url