Poli : ‘কাঁচা বাদাম’-এ নাচলেন নায়িকা পলি (ভিডিও)

‘কাঁচা বাদাম’-এ নাচলেন নায়িকা পলি
‘কাঁচা বাদাম’-এ নাচলেন নায়িকা পলি

‘কাঁচা বাদাম’-এ নাচলেন নায়িকা পলি


২০০৩ সালে মোহাম্মদ হোসেন পরিচালিত সিনেমা ‘ফায়ার’ এর মাধ্যমে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন রাইনা পারভীন পলি। প্রথম সিনেমাতেই অভিনয় করেন সুপারস্টার চিত্রনায়ক মান্নার বিপরীতে। তারপর আর পিছু ফিরে তাকাতে হয়নি। শুধুই সামনের দিকে এগিয়েছেন এই নায়িকা। একের পর এক সফলতার সিড়ি ভেঙ্গে উঠেছেন জনপ্রিয়তার শীর্ষে।

এমন তুমুল জনপ্রিয়তা ও চাহিদা থাকা সত্ত্বেও মাত্র নয় বছর পরই অভিনয় থেকে দূরে সরে যান এই অভিনেত্রী। যতদিন ছিলেন ততদিন চুটিয়ে কাজ করেছেন পলি। অন্তত ১১৩টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। ২০১২ সালের দিকে সিনেমার ঝলমলে দুনিয়াকে বিদায় জানিয়ে বিয়ে করে সংসারী হনিএ নায়িকা। বর্তমানে স্বামী ও সন্তান নিয়ে গুলশানের বাড়িতে তার সুখের সংসার। তবে সামজিক মাধ্যমে মাঝে মধ্যে ফিরে আসেন নিজের চিরচেনা নাচ-গানের অতীতে। তেমনি এবারও ফিরেছেন নাচের ভিডিও পোষ্ট করে। 

সামাজিক মাধ্যমে কান পাতলেই শোনা যায় ‘কাঁচা বাদাম’ শিরোনামের একটি গান। যা গেয়েছেন পশ্চিমবঙ্গের বীরভূম জেলার ভুবন বাদ্যকর নামের এক বাদাম বিক্রেতা। তিনি গ্রামে গঞ্জে ঘুরে ঘুরে অভিনব পদ্ধতিতে কাঁচা বাদাম বিক্রি করেন। তখন এই গান গেয়েই মানুষের দৃষ্টি আকর্ষণ করেন ঐ বিক্রেতা। মাস পাচেক আগে তার এমন ঘটনার ভিডিও করে অনলাইনে ছেড়ে দেয় এক নেটিজেন। তখন অবশ্য এটা তেমন কেউ দেখেনি। 

‘কাঁচা বাদাম’-এ নাচলেন নায়িকা পলি
‘কাঁচা বাদাম’-এ নাচলেন নায়িকা পলি


সম্প্রতি এক র‌্যাপার নতুন ভার্সনে গানটা প্রকাশ করলে তা রিতিমতো ভাইরাল হয়ে যায়। যা বর্তমানে বাংলাদেশ ও ভারতের পশ্চিমবঙ্গে তুমুল হৈচৈ ফেলে দিয়েছে। ভাইরাল এ গানে অনেকেই মজেছেন। কেউ কেউ এর সুরে নতুন লিরিক যুক্ত করে গাচ্ছেন। আবার কেউ কেউ এটাকে রিমিক্স ভার্সনে প্রকাশ করেছেন। তেমনি গানটিতে এবার মজেছেন ঢাকাই সিনেমার পর্দা কাঁপানো চিত্রনায়িকা পলি।

ভিডিও এপ ‘লাইকি’র জন্য করা দুটি নাচের ভিডিও ব্যক্তিগত ফেসবুক আইডিতে শেয়ার করেছেন পলি। সেখানে দেখা যায় সাদা-কালো ডোরাকাটা দাগের একটি স্কিনফিট পোশাকে ‘কাঁচা বাদাম’ গানটির তালে তালে তিনি নাচছেন। দেখলে মনে হবে, একটি ডানা কাটা পরি কালো রঙ্গের গিটারের তালে নেচে গেয়ে বেড়াচ্ছেন।

পলি বেশ কিছুদিন আগে ভিডিও এপ লাইকিতে অ্যাকাউন্ট খুলেছেন। সেখানেই বেশিরভাগ সময় দেখা যায় তাকে। এই প্লাটফর্মে তার ফলোয়ারের সংখ্যাও কম নয়। নিত্য-নতুন ভিডিও প্রকাশ করে ভক্তদের অসংখ্য লাইক-কমেন্টে ভাসছেন এই নায়িকা।

চলচ্চিত্র থেকে অনেকটাই দূরে রয়েছেন তিনি। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘এক নম্বর আসামী’ মুক্তি পায় ২০১২ সালে। রাজু চৌধুরী পরিচালিত এ সিনেমায় পলির বিপরীতে অভিনয় করেন জনপ্রিয় চিত্রনায়ক রুবেল।




হাঙ্গামা ২৪
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url