Raj-Subhashree : রাজ-শুভশ্রীর গোপন ভিডিও ভাইরাল (ভিডিও )

রাজ-শুভশ্রীর গোপন ভিডিও
রাজ-শুভশ্রীর গোপন ভিডিও


রাজ-শুভশ্রীর গোপন ভিডিও ভাইরাল 


টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। তার মতোই জনপ্রিয় পরিচালক হলেন রাজ চক্রবর্তী। দীর্ঘ দুই বছর প্রেম করে তারা আইনগতভাবেই গাটছড়া বাঁধেন ২০১৮ সালের ৬ মার্চ। তাদের এই ভালোবাসার সংসারে ইতোমধ্যে জন্ম নিয়েছে এক পুত্র সন্তান। রাজ সম্প্রতি যুক্ত হয়েছেন রাজনীতিতে। তৃণমুল থেকে হয়েছেন বিধায়ক।

বর্তমানে কাজ ও পরিবার নিয়ে বেশ সুখেই কাটছে এই তারকা দম্পতির সময়। সমাজিক মাধ্যমে তাদের একাউন্টগুলো ঘাটলেই সেই সুখের আবেশ স্পষ্ট দেখা যায়। শুভশ্রী-রাজের এমনই এক রোমাঞ্চকর মুহূর্তের গোপন ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

ডেনিম শর্টস, আর সবুজ রঙের সোয়েট টি-শার্ট পরেছিলেন শুভশ্রী। আর রাজ পরেছেন নীল রঙের ফুল স্লিভস শার্ট আর ব্লু  ডেনিম জিন্স প্যান্ট। এভাবেই দুজনে হাজির হয়েছিলেন ভাইরাল হওয়া ভিডিওতে। তাদের একান্ত মুহূর্তের ভিডিওটি ধারন করেছেন অভিনেত্রী বারখা সেনগুপ্ত।

অভিনেত্রী বারখা আরেক অভিনেত্রী সায়ন্তনী ঘোষের বিয়েতে যোগ দেওয়ার জন্যই কিছুদিনের জন্য কলকাতায় এসেছেন। তার সঙ্গে রাজ-শুভশ্রীর বন্ধুত্ব অনেক পুরনো। তাই কলকাতায় এসেই বারখা উঠেছেন তাদের বাড়িতে। এই তারকা দম্পত্তির একান্ত মুহূর্তের ভিডিও মজার ছলেই তার ব্যক্তিগত ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। আর সেখান থেকেই ছড়িয়ে যায় পুরো নেট দুনিয়ায়।  

ভিডিওটিতে দেখা যায়, ‘লাভ আজ কাল’ সিনেমার ‘সায়েদ’ শিরোনামের গানটি বেজে চলেছে ব্যাকগ্রাউন্ডে। আর এই গানের তালেই একে অপরকে জড়িয়ে ধরে নাচছেন রাজ-শুভশ্রী। নাচের মধ্যেই কখনো শুভশ্রী রাজের ঠোঁটে চুমু খাচ্ছেন, আবার কখনো স্ত্রী শুভশ্রীর সঙ্গে লিপলকে (লিপ কিস/গবীর চুমু) মজছেন রাজ।  

জানা গেছে, গত শনিবার (৪ ডিসেম্বর) বারখার সম্মানে ঘরোয়া পার্টির আয়োজন করেন এই তারকা দম্পত্তি। আর সেখানেই এমন রোমাঞ্চকর মুডে ক্যামেরাবন্দি হন তারা।

ভিডিও দেখতে ক্লিক করুন


হাঙ্গামা ২৪
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url