Vijay Sethupathi : বিমানবন্দরে বিজয়ের উপর হামলা (ভিডিও)

বিজয়ের উপর হামলা
বিজয়ের উপর হামলা

বিমানবন্দরে বিজয়ের উপর হামলা (ভিডিও)


ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার বিজয় সেতুপতি। তার আসল নাম বিজয়া গুরুনাথ। তিনি শুধু অভিনেতাই নন। বিজয় একাধারে প্রযোজক, গীতিকার, নেপথ্যে গায়ক ও সংলাপ লেখক। তিনি সাধারণত তামিল কেন্দ্রিক চলচ্চিত্র শিল্পে কাজ করেন। 

একজন সাধকের ভাগ্যগণনার পর তার পরামর্শে সেতুপতি অভিনয় জীবন বেছে নিলেও তার বহুমাত্রিক প্রতিভার দক্ষতায় তামিল ইন্ডাস্ট্রির সর্বোচ্চ স্থান দখল করে আছেন। তারা আকাশচুম্বি জনপ্রিয়তার কারনে ভারতের প্রতেকটি ইন্ড্রাস্টির বড় বড় শিল্পিরাও তার সাথে কাজ করার জন্য মুখিয়ে থাকেন। এ তালিকায় শাহরুখ- সালমানও বাদ যাননি। আছেন বলিউডের আরো নামজাদা অভিনেতা ও অভিনেত্রিরাও।

বর্তমানে দক্ষিণী সিনেমার সব থেকে বেশি পারিশ্রমিক নেয়া অভিনেতাও বিজয়। এমন আকাশচুম্বি জনপ্রিয়তা যে নায়কের সে নায়কই কিনা বিমান বন্দরে আক্রমনের শিকার হলেন?

সম্প্রতি তামিলের ‘মাস্টার শেফ তামিল’ নামের একটি টিভি অনুষ্ঠানের শুটিংয়ের জন্য বেঙ্গালুরুতে গিয়েছেন বিজয়। সেখানে সদ্য প্রয়াত কন্নড় সুপারস্টার পুনিত রাজকুমারের পরিবারের সঙ্গেও দেখা করেন তিনি। সেখান থেকে ফেরার পথে বেঙ্গালুরু বিমানবন্দরে আসতেই তাকে আক্রমন করে বসেন এক ব্যক্তি।

ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, বিমানবন্দর দিয়ে হেঁটে যাওয়ার সময় হঠাৎ এক ব্যক্তি এসে বিজয় সেতুপতির ওপর পেছন থেকে ঝাঁপিয়ে পড়েন। এরপর এই তারকার বডিগার্ডরা ওই ব্যক্তিকে ধরে ফেলেন এবং অভিনেতাকে নিরাপদ দূরত্বে সরিয়ে নেন। পরে তারা পুলশকি ফোন করলে পুলিশ এসে হামলাকারীকে আটক করে। কিন্তু এই ঘটনায় কোনো লিখিত অভিযোগ করেননি বিজয়।

এ ঘটনা চলা কালীন সময় তৃতীয় কোনো ব্যাক্তি ঘটনাটির ভিডিও করে রাখেন। যা বর্তমানে নেটদুনিয়ায় ভাইরাল। সামাজিক মাধ্যমে এই ভিডিওর মন্তব্যের ঘরে প্রতিক্রিয়া স্বরুপ বিজয়ের ভক্তদের ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে।  

ভারতের পুলিশ মারফত জানা যায়, অজ্ঞাতপরিচয়ের ওই হামলাকারি ব্যক্তি তখন মদ্যপ অবস্থায় ছিলেন। আর মাতাল হয়েই তিনি বিজয়ের উপর আক্রমন করে বসেন। তবে এই ঘটনার পেছনে তার অন্য কোনো উদ্দেশ্য ছিল কিনা তা এখনো জানতে পারেনি পুলিশ।




হাঙ্গামা ২৪


সব খবর সবার আগে জানতে ভিজিট করুন https://bnbd24.com/
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url