Nirab-Bubly : নিরবেই স্বস্তি পান বুবলী!

Nirab-Bubly
Nirab-Bubly

নিরবেই স্বস্তি পান বুবলী!


দেশের আলোচিতো চিত্রনায়িকা শবনম বুবলি। ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে একটানা অভিনয় করে মিডিয়া অঙ্গনে পরিচিতি পেয়েছেন তিনি। মাঝে কোনো এক অজানা কারনে সিনেমা থেকে দূরে ছিলেন বুবলি। সেটা খুবই অল্প সময়ের জন্য। তখন গুঞ্জন উঠেছিলো বুবলির মা হওয়া নিয়ে। পরে এও শোনা যাচ্ছিলো যে, শাকিব খানের সাথে তার সম্পর্ক ভালো যাচ্ছেনা।

সবকিছু পেছনে ফেলে আবারো চলচ্চিত্রে নিয়মিত হয়েছেন বুবলি। তবে তাকে আগের মতো শাকিব খান কেন্দ্রিক কাজে আর দেখা যায়নি। শাকিবের বলয় থেকে বেরিয়ে এসে জুটি বাঁধেন চিত্রনায়ক নিরবের সাথে। গতবছরের শুরুর দিকে ‘ক্যাসিনো’ শিরোনামের সিনেমায় প্রথম জুটি বাধেন তারা। যদিও এটি এখনো মুক্তি পায়নি। তবে এ জুটির দ্বিতীয় সিনেমা ‘চোখ’ মুক্তি পেয়েছে। এগুলো পুরোনো খবর। 

নতুন খবর হলো, এই জুটি ফের জুটি বাঁধতে চলেছেন আরেকটি নতুন সিনেমায়। সাইফ চন্দনের পরিচালনায় ‘কয়লা’ শিরোনামের একটি সিনেমার কাজ ইতোমধ্যে শুরু করেছেন তারা। স্বাভাবিক ভাবে বলা যেতেই পারে শাকিব খানের পর এখন নিরবেই ভরসা রাখছেন বুবলী। এখন নিরবেই যেন স্বস্তি পান বুবলী।

গত ১০ নভেম্বর থেকে সিলেটের জাফলংয়ে পুরোদমে সিনেমাটির শুটিং চলছে। যদিও নির্মাতা এর আগে গণমাধ্যমকে জানিয়েছিলেন ‘কয়লা’ সিনেমার শুটিং হবে যশোরের বর্ডার এলাকায়। চিত্রনায়ক নিরব এ সিনেমা প্রসঙ্গে হাঙ্গামা২৪-কে জানিয়েছেন, সিলেটেই ‘কয়লা’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন তারা। টানা পনেরো দিন সেখানে কাজ করবেন।

এ প্রসঙ্গে চিত্রনায়ক বলেন, “সিলেটের বিভিন্ন লোকেশনে আমরা এখন শুটিং করছি। বুবলীও তার পুরো এফোর্ট দিয়ে কাজ করছে। আশা করছি আমাদের আরও একটি দারুণ প্রজেক্ট হবে।”

চিত্রনায়িকা শবনম বুবলী বলেন, “নিরবের সঙ্গে আগেও একটি সিনেমায় অভিনয় করেছি। সেটি এখন মুক্তির অপেক্ষায় আছে। দারুণ কাজ ছিল সেটি। কয়লার গল্পও দারুণ। আশা করছি মুক্তির পর দুটো সিনেমাই দর্শক পছন্দ করবেন।”

প্রসঙ্গত, শাকিব খানের হাত ধরেই অভিষেক হয়েছিল চিত্রনায়িকা বুবলীর। এ নায়কের সঙ্গে অভিনয় করা সব সিনেমাই দর্শকপ্রিয় হয়েছিল। তবে নিজেকে আলাদা করে পরিচয় করাতেই তিনি শাকিবের বাইরে কাজ শুরু করেছেন বলে জানা গেছে।

হাঙ্গামা ২৪

সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url