সড়ক দুর্ঘটনায় দুই মডেলের মৃত্যু

আনসি কবীর - অঞ্জনা শাহজাহান
আনসি কবীর - অঞ্জনা শাহজাহান

সড়ক দুর্ঘটনায় দুই মডেলের মৃত্যু


আনসি কবীর। চারদিকে সৌন্দর্যের দ্যূতি ছরাতেন সবসময়। অভিনয় দক্ষতাও ছিলো মুগ্ধ করার মতো। তার এমন রুপ ও গুন মিলিয়ে ছিনিয়ে এনেছিলেন শিরোপা। হয়েছিলেন ২০১৯ সালের মিস কেরালা বিজয়ী। এখানেই থেমে থাকেননি। চলতি বছর অর্থাৎ ২০২১ সালেও জয় করেছেন মিস সাউথ ইন্ডিয়ার বিজয়ীর মুকুট।

২০১৯ সালের সেই মিস কেরালা প্রতিযোগিতায় আনসি কবীরের সঙ্গে অংশ নিয়েছিলেন অঞ্জনা শাহজাহান। তিনি সে আসরে হয়েছিলেন রানার আপ। সেখান থেকেই শুরু হয় ভারতের এই দুই সম্ভাবনাময়ী তারকা মডেলদের বন্ধুত্ব। সেই বন্ধুত্ব শেষ যাত্রা অবদি থামেনি। মৃত্যুর সময়ও বন্ধুর পাশে ছিলেন অপর বন্ধু। একই সাথে প্রান দিলেন সড়কে।

সোমবার (১ নভেম্বর) মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন এই দুই সম্ভাবনাময়ী তারকা মডেল। তাদের রুপ, গুন, খ্যাতি এমনকি তাদের বন্ধুত্বও এখন কেবলই স্মৃতি।

জানা যায়, আনসি কবীর ও অঞ্জনা শাহজাহান কেরালার রাস্তায় একটি চলন্ত গাড়িতে ছিলেন। কোনো এক ফটোশুটে অংশ নিয়ে বাড়ি ফিরছিলেন তারা। হঠাৎ তাদের গাড়ির সামনে একটি সাইকেল চলে আসে। সেটিকে বাঁচাতে গিয়েই গাড়িটি সরাসরি একটি গাছে প্রচন্ড গতিতে ধাক্কা খায়। ঘটনাস্থলেই মারা যান তারা।

কেরালার ৬৬ নম্বর জাতীয় সড়কের ভিটিলা এবং এডাপ্পাল্লির মধ্যে চক্রপরম্ভুর হলিডে ইন হোটেলের কাছে এই দুর্ঘটনা ঘটে বলে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের একটি প্রতিবেদনে জানানো হয়।

এ দুর্ঘটনায় আরও দুই ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। প্রাথমিক অবস্থায় এখনো তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তারা বর্তমানে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয় পুলিশ সূত্রে জানা গেছে, রাত দেড়টা নাগাদ এই দূর্ঘটনা ঘটে। গাড়িটি মাত্রাতিরিক্ত উচ্চগতিতে চলছিলো। দু-চাকার একটি গাড়িতে এড়িয়ে যাওয়ার চেষ্টা করলে চালক গাড়িটির নিয়ন্ত্রন হারিয়ে ফেলেন। আর এতেই এই দূর্ঘটনা ঘটে।

আনসি কবির কেরালার তিরুবনন্তপুরম জেলার আলমকোডকের বাসিন্দা অন্যদিকে অঞ্জনা সাহজাহানের বাড়ি ত্রিশুরে। ২০১৯ সালের মিস কেরল প্রতিযোগিতায় অংশ নেয়ার সময়ই আনসি এবং অঞ্জনার মধ্যে গড়ে ওঠে বন্ধুত্ব। মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনায় দুজনে চিরঘুমের দেশে চলে গেলেন একসঙ্গেই। 

উল্লেখ্য, মিস কেরাল ২০১৯ রানার আপ অঞ্জনা সাহজাহান মডেলিং এর পাশাপাশি একজন চিকিৎসক হিসেবেও জনপ্রিয় ছিলেন।

হাঙ্গামা ২৪
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url