নিজেকেই নিজের বিয়ে; অতঃপর বিচ্ছেদ!

নিজেকেই নিজের বিয়ে; অতঃপর বিচ্ছেদ!
নিজেকেই নিজের বিয়ে; অতঃপর বিচ্ছেদ!

নিজেকেই নিজের বিয়ে; অতঃপর বিচ্ছেদ!


নিজের প্রতি নিজের প্রেম বা কাম অনুভব করার বিষয়টিকে বলা হয় নার্সিসাস/নার্সিসিজম অথবা আত্মপ্রেম। অনেক বড় বড় সেলিব্রেটিকে দেখা গেছে আত্মপ্রেমে মজে থাকতে। এমনই একজন হচ্ছেন ক্রিস গ্যালেরা। 

ব্রাজিলের প্রথম সারির এ মডেল নিজেকে ছাড়া কাউকেই ভালোবাসতে পারেন নি। অনেককেই নিজের জীবনের সঙ্গে জড়ানোর কথা ভেবেছেন, তবে কাউকেই সঙ্গী হিসেবে বিশ্বস্ত মনে হয়নি তার। তাই ৩৩ বছর বয়সী গ্যালেরা কয়েক মাস আগে নিজেকেই নিজে বিয়ে করে ফেলেন। এরপর নিজের সাথেই শুরু করেন সংসার।

সে বিয়ের আয়োজনে তিনি ঘোষণা করেছিলেন, জীবনে আর কোনো সঙ্গী তার লাগবে না। তিনি নিজেই নিজের সঙ্গী হিসেবে পারফেক্ট। তাই তিনি নিজেকে বিয়ে করে সংসার শুরু করেন। কিন্তু সেই ‘দাম্পত্যে’ও ফাঁটল ধরে। বিয়ের মাত্র তিন মাসের মধ্যেই ভেঙ্গে যায়  তার আত্ম প্রেম। এরপর বিচ্ছেদের আবেদন করেছেন ক্রিস।

গত বছরের সেপ্টেম্বরে মাসে নিজেকে বিয়ে করেন ক্রিস। সাও পাওলোর গির্জায় সাজানো হয়েছিলো এই বিয়ের আসর। সে আসরে প্রচলিত বিয়ের পোষাকের বদলে একটু খোলামেলা পোশাক পরে এসেছিলেন তিনি।

বিয়ের পর গির্জার সামনে ফুল হাতে ছবি তুলে তা সামাজিক মাধ্যমে পোস্টও করেছিলেন। যেমনটা বিয়ের পর পরই নবদম্পতি করে থাকেন। এরপর তিন মাসও কাটল না। বিচ্ছেদ নিয়ে নিলেন সে সম্পর্ক ​থেকে।

এ প্রসঙ্গে ক্রিস জানিয়েছেন, তিনি বিশেষ এক জনের প্রেমে পড়েছেন। আর এ কারণেই বিচ্ছেদ নিয়েছেন তিনি। তবে এই বিশেষ এক জনটি কে তা এখনো জানা যায়নি। ক্রিস অবশ্য তার একক দাম্পত্যকে এর জন্য একটুও দোষ দেননি। বরং বলেছেন, “যত দিন নিজের সাথে দাম্পত্যে ছিল ততদিন আমি বেশ সুখীই ছিলাম। তবে বিশেষ এক জনের সঙ্গে দেখা হওয়ার পর আমি আবার নতুন করে প্রেমে পরেছি।”

নিজেকে বিয়ে করতে কেন খোলামেলা পোশাকে এসেছিলেন? জানতে চাইলে ক্রিস বলেন, ‘‘নিজেকে বিয়েতেও আমি আমার সৌন্দর্য্যের সেরাটুকু দেখাতে চেয়েছিলাম। তাই খোলামেলা পোশাক পরেছিলাম।”

হাঙ্গামা ২৪


সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url