Aamir Khan : ফের কাকে বিয়ে করছেন আমির খান?

ফের কাকে বিয়ে করছেন আমির খান?
কাকে বিয়ে করছেন আমির খান?

ফের কাকে বিয়ে করছেন আমির খান?


বলিউডে মিস্টার পারফেকশনিস্ট খ্যাত অভিনেতা আমির খান। সিনেমায় যেমন সব কিছু ঠিকঠাক দেখতে চান তেমনি ব্যক্তিগত জীবনেও সুচিবায়ু কম নেই তার। আর এ কারনেই তিনি মিষ্টার পারফেকশনিস্ট। সর্বশেস তিনি আলোচিত সমালোচিতো হয়েছেন তার বিবাহ বিচ্ছেদ নিয়ে। সম্প্রতি দীর্ঘদিনের সঙ্গি কিরন রাওয়ের সঙ্গে ডিভোর্স হয়েছে আমিরের।

কিরন রাও আমিরের দ্বিতীয় স্ত্রী ছিলেন। আমির খান প্রথমবার ভালোবেসে বিয়ে করেছিলেন রীণা দত্তকে। সে সংসারে ইরা ও জুনেইদ নামে তাদের রয়েছে দুই সন্তান। ১৫ বছর সংসার করে বিচ্ছেদ নেন তারা। এর পরই কিরণ রাওকে বিয়ে করেন আমির। তবে গত ৩ জুলাই বিচ্ছেদের ঘোষণা দেন তারা। এক যৌথ বিবৃতিতে তারা জানান, বিচ্ছেদ হলেও তারা বন্ধু হয়ে একে অন্যের পাশে থাকবেন। তাদের একমাত্র সন্তান আজাদের দেখাশোনা তারা দুজনেই করবেন এবং থাকবেন একই বাড়িতে।

একে একে দুটি দাম্পত্যের ইতি টানা আমির খান এবার তৃতীয় বিয়ের পথে হাটছেন! শনিবার (২০ নভেম্বর) সকাল থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো সরগরম হয়ে উঠেছে এই খবরে। সবারই একটাই প্রশ্ন, এবার কাকে বিয়ে করছেন মিস্টার পারফেকশনিস্ট?

এদিকে, হলিউডের বিখ্যাত সিনেমা ফরেস্ট গাম্পের রিমেক ‘লাল সিং চাড্ডা’ নিয়ে ব্যস্ত রয়েছেন আমির খান। কারিনা কাপুর খান অভিনিত এ সিনেমাটি আসছে নতুন বছরের ১৪ এপ্রিল মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এর ভেতরেই গুঞ্জন উঠেছে, এই সিনেমার কাজ শেষ হলেই ফের বিয়ে করবেন আমির। শুধু তাই নয়, তার জীবনের তৃতীয় বিয়ের জন্য নাকি অল্প স্বল্প প্রস্তুতিও নিচ্ছেন এই তারকা। তবে পাত্রীকে নিয়েও আলোচনা রয়েছে তুঙ্গে।

নেটিজেনদের দাবি, কোনো অভিনেত্রীকেই বিয়ে করবেন আমির। আবার অনেকে এক কাঠি এগিয়ে ফাতিমা সানা শেখের দিকেই ইঙ্গিত তুলছেন। আমির-কিরণের বিচ্ছেদের সময়ও বার বার উঠেছিলো ফাতিমার নাম। অনেকেই তখন অভিযোগ তুলে বলেছিলেন, ফাতিমার জন্যই নাকি আমির-কিরণের সংসার ভেঙ্গেছে। তাদের দাবি, ২৬-২৭ বছরের ছোট ফাতিমার প্রেমেই নাকি ডুবেছেন আমির খান।

আরো একটি সূত্রের দাবি, ফাতিমা সানার পাশাপাশি নতুন এক নারী পরিচালকও রয়েছেন আমিরের সম্ভাব্য সঙ্গীর তালিকায়। কিছুদিন ধরে এই পরিচালকের সঙ্গে আড়ালে-আবডালে দেখা যাচ্ছে অভিনেতাকে।

হাঙ্গামা ২৪

সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url