আজ এই শিশু দুটির বিয়ে! (ভিডিও)

এই শিশু দুটির বিয়ে
এই শিশু দুটির বিয়ে

আজ এই শিশু দুটির বিয়ে! (ভিডিও)


‘লাভ বার্ড’ হিসেবেই পরিচিত এই শিশু দুটি। দীর্ঘ ১০ বছর ধরে তারা চুটিয়ে প্রেম করছেন। তাদের এই দহরম মহরম প্রেমই তাদেরকে বলিউডে ‘লাভ বার্ড’ হিসেবে পরিচিতি পাইয়েছে। অবশেষে তাদের এই দীর্ঘ ভালোবাসার সম্পর্ক স্থায়ীত্ব পেতে যাচ্ছে আজ। কারণ তারা আজ সোমবার (১৫ নভেম্বর) বিয়ের পিঁড়িতে বসেছেন। কথা হচ্ছে বলিউড অভিনেতা রাজকুমার রাও ও অভিনেত্রী পত্রলেখা পালকে নিয়ে।

দীর্ঘ ১০ বছর প্রেম করার পর গাঁটছড়া বাঁধছেন তারা। বেশ অনেক বছর ধরেই সহবাস (লিভটুগেদার) করলেও তাদের সম্পর্কে চির ধরেনি একটুও। বরং তাদের সম্পর্ক যেনো আরো শক্ত-পোক্ত ও মজবুত হয়েছে। আর এরই প্রতিফলন ঘটছে আজ। প্রেমিকা পত্রলেখার গলায় মালা দিয়ে আনুষ্ঠানিকতা সারছেন অভিনেতা রাজকুমার।

নেট দুনিয়ায় ঘুরে বেড়াচ্ছে রাজকুমার-পত্রলেখার বিয়ের নিমন্ত্রণপত্র। আর এ পত্রের কল্যানেই জানা গেছে তাদের বিয়ের তারিখ ও স্থান। নীলরঙের এই পত্রে লেখা আছে, ‘২০২১ সালের ১৫ নভেম্বর চণ্ডীগড়ের ওবেরয় সুখবিলাসে দুই পরিবারের পক্ষ থেকে বিয়ের জন্য আমন্ত্রণ জানাচ্ছে।’ রাজকুমার রাওয়ের এক ফ্যানপেজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করা হয়েছে এই নিমন্ত্রণপত্রটি।

এর আগে হাঙ্গামা ২৪-কে দেয়া এক সাক্ষাৎকারে তাদের সম্পর্ক নিয়ে পত্রলেখা জানিয়েছিলেন, ‘লাভ সেক্স ধোকা’ সিনেমা দেখার পর থেকেই রাজকুমারকে ভালো লাগে পত্রলেখার। এরপর আলাপ হয়, সেখান থেকে বন্ধুত্ব এবং শেষে প্রেম হয়। এর মাঝেই একদিন তারা একসঙ্গে বসবাসের সিদ্ধান্ত নেন। এরপর থেকেই ‘লিভ ইন’ রিলেশনে রয়েছেন এই তারকা জুটি।

এদিকে সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গেছে রাজকুমার রাও তাদের বাগদানের সময় মাটিতে হাঁটুগেড়ে বসে বিয়ের প্রস্তাব দিচ্ছেন পত্রলেখাকে। এরপর তাদেরকে একে অন্যের আঙুলে আংটি পরিয়ে দিতে দেখা যায়। 

ভিডিও দেখুন এবং সাবস্ক্রাইভ করুন




হাঙ্গামা২৪


সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url