Chanchal Chowdhury : এবার ভারত কাঁপাবে চঞ্চল-কাবিলা (ভিডিও)

চঞ্চল-কাবিলা
চঞ্চল-কাবিলা

এবার ভারত কাঁপাবে চঞ্চল-কাবিলা (ভিডিও)


বর্তমানে খুব জমজমাট ভাবেই চলছে ওটিটি প্ল্যাটফর্ম। দেশ ও দেশের বাইরের বেশ কটি কোম্পানি বাংলা কন্টেন্ট নিয়ে উল্লেখযোগ্য কাজ করছেন। এর মধ্যে ভারতীয় প্ল্যাটফর্ম ‘হইচই’ অন্যতম। এর আগে এ প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া চঞ্চল চৌধুরী অভিনীত ওয়েব সিরিজ ‘তকদির’ ও মোশারফ করিম অভিনীত ‘মহানগর’ দুই বাংলায় ব্যপক জনপ্রিয়তা পায়।

‘মহানগর’ ওয়েব সিরিজে জনপ্রিয় অভিনেতা মোশারফ করিমের দূর্দান্ত অভিনয়শৈলি শুধু ওপার বাংলার দর্শকদেরই নয়, চলচ্চিত্র সংশ্লিষ্টদেরও মন কেরেছে। টালিগঞ্জের সুপারস্টার প্রসেনজিৎ, জিৎ ও দেব তার অভিনয়ের ভূয়সী প্রশংসা করেছেন। এক কথায় মহানগর গোটা কলকাতাকে কাঁপিয়ে দিয়েছে।

তকদির ও মহানগর’র ধারাবাহিকতায় এবার মুক্তি পেতে যাচ্ছে ‘বলি’। আর এর মাধ্যমেই ভারতের বাঙ্গালী দর্শকদের মাতাবে জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী ও ব্যাচেলর পয়েন্ট থেকে পরিচিতি পাওয়া ‘কাবিলা’খ্যাত জিয়াউল হক পলাশ।

শংখ দাশগুপ্ত পরিচালিত প্রথম ওয়েব সিরিজ ‘বলি’ আসছে ডিসেম্বরেই ‘হইচই’-এর পর্দায় অবমুক্ত হতে যাচ্ছে। ইতোমধ্যে সিরিজটির অফিসিয়াল টিজার প্রকাশ করা হয়েছে। সোমবার (১৫ নভেম্বর) রাতে এটি প্রকাশিত হয়। এতে সোহরাব চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল। তার অভিনয় ও লুক নজর কেড়েছে নেটিজেনদের! তারা প্রশংসায় ভাসিয়ে দিচ্ছেন তাদের প্রিয় অভিনেতাকে।

টিজারের কমেন্ট বক্সে শাকিল আহমেদ নামের এক নেটিজেন লিখেছেন, “চঞ্চল আমার দেখা সেরা অভিনেতা। যে কোনো চরিত্রে সাবলীলভাবে নিজেকে মানিয়ে নেন।” অনেকেই আবার চঞ্চলকে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর সঙ্গে তুলনা করে লিখেছেন, “বাংলার নওয়াজউদ্দিন সিদ্দিকী হচ্ছে চঞ্চল।” তাসফিয়া পূর্ণ নামের এক মডেল লিখেছেন, “অস্থির লেভেলের একটা ওয়েব সিরিজ মনে হচ্ছে, অপেক্ষায় রইলাম।” এছাড়া অনেকেই শুভকামনা জানিয়েছেন সিরিজটির কলা কুশলিদের।

১ মিনিট ৩৪ সেকেন্ডের এ টিজারে দেখা পাওয়া যায় জিয়াউল হক পলাশ, সাফা কবির, সালাউদ্দিন লাভলু, ইরেশ যাকের, সোহেল মন্ডল, সোহানা সাবার। ‘কাবিলা’খ্যাত পলাশের উপস্থিতি এ টিজারে কম হলেও তার লুক সবার নজর কেড়েছে। 

ভিডিও দেখুন


হাঙ্গামা২৪


সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url