Pori Moni : মা হচ্ছেন পরীমনি; সন্তানকে স্বাগত জানালেন মমতাজ!

মা হচ্ছেন পরীমনি স্বাগত জানালেন মমতাজ!
মা হচ্ছেন পরীমনি স্বাগত জানালেন মমতাজ!

মা হচ্ছেন পরীমনি; সন্তানকে স্বাগত জানালেন মমতাজ!


বছরের শুরু থেকে টলিপারায় সর্বচেয়ে বেশি চর্চিত হয়েছে যে বিষয়টি, তা হচ্ছে জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহানের মা হওয়া নিয়ে। অনেক জল ঘোলা করে সম্প্রতি পুত্র সন্তানের মা হয়েছেন তিনি। তারপর প্রশ্ন জেগেছিলো সন্তানের পিতৃপরিচয় নিয়ে। তবে সে প্রশ্নের উত্তরও মিলেছে সন্তানের জন্ম নিবন্ধনে। অভিনেতা যশ দাসগুপ্তের সন্তানই ভূমিষ্ট করেছেন নুসরাত।

পাঠক হয়তো ভাবতে পারেন ঢালিউড নায়িকা পরীমনিও হয়তো নুসরাতের পথেই হাটছেন। কিন্তু না, ঘটনা মোটেও তেমন নয়। তবে পরীমনি সত্যিই মা হতে যাচ্ছেন। আর এই অনাগত সন্তানের সাত মাসের ‘সাধ’ বা ‘বেবি শাওয়ার’ অনুষ্ঠানের জন্য গান করেছেন জনপ্রিয় কন্ঠশিল্পী ও সাংসদ মমতাজ। এমন ঘটনার পুরোটাই ঘটবে বড় পর্দায়। বাস্তব জীবনে মা না হলেও পরিচালক অরণ্য আনোয়ারের নির্মানাধীন ‘মা’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রের কল্যানে মাতৃত্বের স্বাধ উপবোগ করবেন পরীমনি।

‘মা’ পরীমনির নবজাতককে স্বাগতম জানানোর জন্য তৈরি হয়েছে একটি বিশেষ গান। আর এতেই কণ্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী মমতাজ বেগম। মাহী ফ্লোরা রচিত গানটি যৌথভাবে সুর করেছেন মাহাদী ও মুন্তাসির এবং সংগীতায়োজন করেছেন মুন্তাসির তুষার।

এ গানটি নিয়ে সুরকার মাহাদী ফয়সাল বলেন, “মমতাজ আপার জন্য এর আগে কখনো সুর করিনি। তার জন্য এটা আমার প্রথম সুর করা। সিনেমাতেও এটা প্রথম কাজ আমার। কাওয়াল ফরমেটে করা গানটি মমতাজ আপা দারুণ গেয়েছেন। আমরা উনার প্রতি কৃতজ্ঞ।

‘মা’ চলচ্চিত্রটির নির্মাতা অরণ্য আনোয়ার বলেন, “গানটির সুর তৈরির আগ পর্যন্ত আমরা মমতাজের কথা ভাবিনি। ডামি তৈরি হওয়ার পর আমরা অনুভব করি, এটা তাকে ছাড়া সম্ভব না। মমতাজ আপা গানটি শুনে সাথে সাথেই সম্মতি দিয়েছেন। উনার সঙ্গে কাজটি করে মনে হলো, তার গানই শুধু মন ভালো করে দেয় না, হাসিটাও মন ভালো করার জন্য মহৌষধ।”

ইতোমধ্যে শুটিং শুরু হয়েছে এ সিনেমার। তবে এখনো অংশ নেননি পরীমনি। জানা যায়, তার অংশের শুটিং শুরু হবে আগামী জানুয়ারিতে। আর তখনই অংশ নেবেন পরী।

আরো জানা যায়, একটি মর্মান্তিক সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে সিনেমাটির চিত্রনাট্য তৈরি করেছেন অরণ্য আনোয়ার নিজেই। তিনি জানান, ১৯৭১ সালে মৃত ঘোষিত সাত মাস বয়সী এক সন্তানকে নিয়ে তার অসহায় মায়ের আবেগের গল্পই উঠে আসবে এতে। ‘মা’ প্রযোজনা করছেন যৌথভাবে প্রকৌশলী পুলক কান্তি বড়ুয়া ও অরণ্য আনোয়ার।

পরীমনি ছাড়াও এ সিনেমায় আরোও অভিনয় করেছেন নন্দিত অভিনেতা আজাদ আবুল কালাম, সাজু খাদেম, ফারজানা ছবি, রেবেনা করিম জুঁই, শিল্পী সরকার অপু, লাবণ্য, শাহাদাত হোসেন প্রমুখ।

হাঙ্গামা ২৪

সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url