Sohini : সোহিনীর অন্তরঙ্গ দৃশ্য ভাইরাল (ভিডিও)

Sohini : সোহিনীর অন্তরঙ্গ দৃশ্য ভাইরাল
Sohini : সোহিনীর অন্তরঙ্গ দৃশ্য ভাইরাল

সোহিনীর অন্তরঙ্গ দৃশ্য ভাইরাল (ভিডিও)


অনিবার্ণ ভট্টাচার্য। যিদি তার দক্ষতার প্রমাণ এর আগেই দিয়েছেন। অভিনয়গুণে মুগ্ধতা ছড়িয়ে অল্প সময়ের মধ্যেই হয়ে উঠেছেন অন্যতম তারকা। শুধু অভিনয় নয়, তার অসাধারন গায়কিও শ্রোতা মহলে হয়েছে প্রশংসনীয়। শাহজাহান রিজেন্সি সিনেমায় তার গাওয়া ‘কিচ্ছু চাইনি আমি আজীবন ভালোবাসা ছাড়া’ শিরোনামের গানটি সর্বস্তরের মানুষের মুখে মুখে। 

এই বহু প্রতিভাধর অভিনেতা এবার তার দক্ষতার প্রমাণ দিলেন পরিচালনায়। ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম হইচই’র জন্য প্রথমবার ওয়েব সিরিজ নির্মাণ করে জাত চিনালেন অনির্বান। গেলো সোমবার (৮ নভেম্বর) প্রকাশিত হলো ‘মন্দার’ শিরোনামের সিরিজটির ট্রেলার। তাতে অন্তরঙ্গ দৃশ্যে ক্যামেরাবন্দি হয়েছেন এ গল্পের মুখ্য চরিত্রে রুপদানকারী আলোচিত অভিনেত্রী সোহিনী সরকার। যা রিতিমতো নেট দুনিয়ায় ভাইরাল। সে দৃশ্য নিয়ে বিভিন্ন মহলে চলছে আলোচনা-সমালোচনা।

শেক্সপিয়র রচিত নাটক ‘ম্যাকবেথ’ অবলম্বনে তৈরি হয়েছে সিরিজটি। এতে মানুষের ভেতরের আদিম প্রবৃত্তিগুলো অর্থ্যাৎ ক্ষমতা, লোভ, হিংসা যা আজও মানুষ তার ভেতরে লালন করে থাকেন। আর সুযোগ পেলে তার ব্যবহার শুরু করে দেয়। পরিচালক অনির্বাণ ভট্টাচার্য তার নির্মিত ওয়েব সিরিজ ‘মন্দার’-এর ট্রেলারে মানুষের এই প্রবৃত্তিগুলোই তুলে ধরেছেন।

টালিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকার। যিনি এই ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। তিনি এর আগে অনেক সিনেমাতেই সাহসী চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন। তবে এবার যেনো আরো এক কাঠি এগিয়ে। তার এমন অন্তরঙ্গ দৃশ্যে নমনীয়তার লেশমাত্র নেই। এ চরিত্রে তিনি যেন ‘লেডি ম্যাকবেথ’ হয়ে উঠেছেন। 

এ চরিত্রে নিজেকে সপে দিতে সোহিনী সরকার নিজের কথা বলার ভঙ্গিও বদলে ফেলেছেন। এই সিরিজে নজর কেড়েছেন দেবাশিস মণ্ডলও। মন্দার পরিচালনার পাশাপাশি এ সিরিজে পুলিশের চরিত্রে অভিনয় করেছেন অনির্বাণ নিজেও। 

মন্দার
মন্দার

প্রকাশিত ট্রেইলাটি দেখে ভূয়সী প্রশংসা করছেন দর্শকরা। সোহিনী সরকারের প্রশংসা করে একজন লিখেছেন, ‘‘সোহিনীকে দারুণ লাগলো। কথা বলার ধরণ এবং অঙ্গ-ভঙ্গি জেলেপাড়ার মেয়েদের মতোই করেছে।’’

তবে পরিচালক হিসেবে অনির্বাণ সবার মন জয় করে ফেলেছেন। অনুরূপ ভট্টাচার্য নামের এক নেটিজেন লিখেছেন, ‘‘স্রষ্টা একজন মানুষকে কতরকমের মেধা দেয়! অনির্বাণ ভট্টাচার্য একজন লিজেন্ড।’’ সৌরভ লিখেছেন, ‘‘উফফ! সত্যি অনির্বাণ একজন অভিনেতা, গায়ক, লেখক, পরিচালক সব দিক দিয়ে একটা পরিপূর্ণ ব্র্যান্ড। আমার বিশ্বাস অনির্বাণ বাংলা সিনেমাকে নতুন এক মাত্রায় নিয়ে যাবেন।’’ এমন অসংখ্য মন্তব্যে ভরে গেছে কমেন্ট বক্স।

শেষ পাওয়া খবর অনুযায়ী আগামী ১৯ নভেম্বর ওটিটি প্লাটফর্ম হইচইয়ে মুক্তি পাবে অনির্বাণ ভট্টাচার্য পরিচালিত ‘মন্দার’।

হাঙ্গামা ২৪


সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url