স্টেজেই পুরুষ ভক্তের মুখে গায়িকার মূত্র বিসর্জন (ভিডিও)

পুরুষ ভক্তের মুখে গায়িকার মূত্র বিসর্জন
পুরুষ ভক্তের মুখে গায়িকার মূত্র বিসর্জন

স্টেজেই পুরুষ ভক্তের মুখে গায়িকার মূত্র বিসর্জন


আপনার পছন্দের গায়িকা আজ গান গাইতে উঠবে মঞ্চে। স্বাভাবিকভাবেই সম্ভব হলে আপনি সেই কনসার্টের টিকিট কিনে আপনার প্রিয় গায়িকার গান শুনতে যাবেন। সেখানে পুরো আয়োজনটা হয়তো দারুনভাবে উপভোগও করবেন। ধরুন আপনার প্রিয় গায়িকা আপনাকে মঞ্চে ডেকে নিলেন এবং আপনাকে স্টেজে শুইয়ে গানের তালে তালে তার প্যান্ট খুলে আপনার মুখে মূত্র বিসর্জন করছে! এমন ঘটনায় কি ভাববেন আপনি? এটি কি আদৌ ঘটতে পারে? এতটুকু পড়ে হয়তো অদ্ভুত শোনা যাচ্ছে। হ্যা অদ্ভূতই! এমন ঘটনাই ঘটিয়েছেন বর্তমান সময়ের সারা জাগানো এক গায়িকা।

গত বৃহস্পতিবার (১১ই নভেম্বর) ফ্লোরিডায় চলছিলো ‘রকভিল্লে’ নামক এক ফেস্টিভ্যাল। সে উৎসবকে কেন্দ্র করে আয়োজন করা হয়েছিলো ‘ব্রাস এগেনস্ট’ নামের এক জনপ্রিয় ব্যান্ডের কনসার্ট। কিন্তু রাত গড়াতেই একটি অদ্ভুত ও অভূতপূর্ব ঘটনার সাক্ষী হতে হলো ফ্লোরিডাবাসীকে। এই ব্যান্ডের ভোকালিস্ট (মূল গায়িকা) সোফিয়া উরিস্তা মঞ্চে এক ভক্তকে ডেকে নেন। তারপর তাকে মঞ্চের মেঝেতে শুইয়ে নিজের প্যান্ট খুলে সেই ভক্তের মুখে প্রস্রাব করে দেন তিনি। আর সেই দৃশ্যের ভিডিও ভাইরাল হওয়ায় পুরো নেট দুনিয়ায়  তোলপাড় চলছে।

মাঝরাতে ‘রেজ এগেনস্ট দ্য মেশিন’ ব্যান্ডের একটি জনপ্রিয় গান গাইছিলেন সোফিয়া। এর মাঝেই তিনি বলে উঠলেন “আমার খুব হিসু পেয়েছে... কিন্তু এ মুহূর্তে টয়লেটে যাওয়া সম্ভব নয়। আসুন আমরা এই স্টেজেই একটা স্টান্ট করি...।” এতে দর্শকদের অনেকেই ভেবেছেন যে মজা করছেন তাদের প্রিয় গায়িকা। 

এরপরই দেখা যায় এক পুরুষ ভক্ত আনন্দ উৎসাহ নিয়ে মঞ্চে উঠে পরেন। তখন ওই ভক্তকে স্টেজে শুইয়ে দেন সোফিয়া। তারপর গায়িকা তার প্যান্টের বোতম খুলে সেই পুরুষ ভক্তের মুখের উপর দু-পা ফাঁক করে প্রস্রাব করে দেন। এতে ঐ ভক্তকে মোটেও ক্ষুদ্ধ হতে দেখা যায়নি। বরং আনন্দসহকারেই ওই ভক্ত সামনে থাকা দর্শকদের দিকে মূত্র ছিটিয়ে দেয়। এমন অবস্থা দেখে অনেক দর্শকই কনসার্ট স্থল ত্যাগ করেন।





হাঙ্গামা ২৪

সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url