Shimla : নিষিদ্ধ প্রেম নিয়ে মুখ খুললেন সিমলা

নিষিদ্ধ প্রেম নিয়ে মুখ খুললেন শিমলা
নিষিদ্ধ প্রেম নিয়ে মুখ খুললেন সিমলা

নিষিদ্ধ প্রেম নিয়ে মুখ খুললেন সিমলা


ঝিনাইদহ জেলার শৈলকুপায় ১৯৮২ সালে জন্ম নেয়া সামসুন নাহার ১৯৯৯ সালে সিমলা নাম ধারন করে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন। প্রথম সিনেমা ‘ম্যাডাম ফুলি’ দিয়েই বাজিমাৎ করে ফেলেন ক্যারিয়ার জীবন। শহীদুল ইসলাম খোকন পরিচালিত এই সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করে যেমনি হয়েছেন প্রশংসিত তেমনি জিতেছেন জাতীয় চলচ্চিত্র পুরষ্কার।

সিমলার দীর্ঘ এই ক্যারিয়ারে বেশ কয়েকবার বিয়ের কথা শোনা গেলেও সেগুলোকে মিথ্যে গুজব বলে দাবি করেছেন এ নায়িকা। তবে ২০১৯ সালে চট্টগ্রামে একটি বিমান ছিনতাইয়ের চেষ্টার ঘটনায় প্রকাশ্যে আসে সিমলার বিয়ের খবর। তা নিয়ে আইনি জটিলতা তৈরি হলেও তিনি এই বিয়ের খবর ‘সত্য নয়’ বলেই দাবি করেছিলেন।

যদিও সংবাদমাধ্যম সূত্রে সে সময় জানা যায়, ২০১৭ সালের ১২ সেপ্টেম্বর এক পরিচালকের জন্মদিনের অনুষ্ঠানে অংশ নেন চিত্রনায়িকা সিমলা। সেখানেই পলাশ আহমেদের সঙ্গে পরিচয় হয় তার। সেখান থেকেই বন্ধুত্ব, অতঃপর প্রেম। ২০১৮ সালের ৩ মার্চ বিবাহবন্ধনে আবদ্ধ হন পলাশ ও সিমলা। ঐ একই বছরের ৬ নভেম্বর পলাশকে তালাক দেন এই অভিনেত্রী। ২০১৯ সালের ফেব্রুয়ারিতে বিমান ছিনতাই করতে গিয়ে নিহত হন পলাশ।

তবে সম্প্রতি গণমাধ্যমকে এক প্রশ্নের উত্তরে সিমলা বলেন, “বিয়ের জন্য প্রস্তুত। মনের মতো পাত্র পেলেই বিয়ে করবো।”

এদিকে দীর্ঘদিন পরে মুক্তি পেয়েছে সিমলা অভিনীত ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ সিনেমাটি। তরুণ নির্মাতা রুবেল আনুশ পরিচালিত এ সিনেমাটি অশ্লিলতার অভিযোগ এনে সেন্সর বোর্ড নিষিদ্ধ করলে ইউটিউবে মুক্তি দেয়া হয়।

ব্যপক আলোচনা সমালোচনার পর ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ প্রসঙ্গে নায়িকা সিমলা বলেন, “আমি মনে করি, নিষিদ্ধ হওয়ার মতো কোনো দৃশ্য বা সংলাপ এ সিনেমায় নেই। আমি সে ধরনের কোনো দৃশ্যে অভিনয়ও করিনি। তাছাড়া সেন্সরে অযোগ্য হওয়ার বিষয়টাতো আমি জানিই না! দুঃখজনক হলো পরিচালক শিল্পী বা কোনো গণমাধ্যমেও বিষয়টি পরিষ্কার করেননি। এই সিনেমার শিল্পী হিসেবে এ বিষয়ে এখনো আমি অন্ধকারে আছি।”

হাঙ্গামা ২৪

সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url