Shimla : সিমলার ‘নিষিদ্ধ’ সিনেমা ইউটিউবে মুক্তি

সিমলার ‘নিষিদ্ধ’ সিনেমা ইউটিউবে মুক্তি
সিমলার ‘নিষিদ্ধ’ সিনেমা ইউটিউবে মুক্তি

সিমলার ‘নিষিদ্ধ’ সিনেমা ইউটিউবে মুক্তি


নানা চড়াই উৎরাইয়ে কেটে গেছে ৭ বছর। তবুও মুক্তি পায়নি বহুল আলোচিত ও কাঙ্খিত সিনেমা ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। সেন্সর বোর্ডের আপত্তির মুখে সিনেমার অনেক অংশ কর্তন করা হয়েছে। এমনকি পরিবর্তন করা হয়েছে সিনেমার নাম। তাতেও মন গলেনি সেন্সর কর্তৃপক্ষের।

দীর্ঘ ৭ বছর নির্মাণ কার্যক্রম শেষ করে জমা দেওয়া হয় সেন্সর বোর্ডে। এরপর বোর্ডে পক্ষ থেকে জানানো হয়, তারা এই সিনেমাটি দেখে সিদ্ধান্ত নিয়েছেন এটি নিষিদ্ধ করার। এমন সিদ্ধান্তের পক্ষে কিছু কারণ উল্লেখ করেন সেন্সর কর্তৃপক্ষ। 

তারা জানান, এই সিনেমার গল্পে রয়েছে নায়ক-নায়িকার মধ্যে অসম প্রেম। যা কিশোর ও যুব সমাজের জন্য নেতিবাচক প্রভাব পড়বে। এছাড়াও এ সিনেমায় রয়েছে লাশের সঙ্গে যৌ'ন সম্পর্কের দৃশ্য এবং মাত্রাতিরিক্ত গালাগালি। এসব সাধারণ দর্শকের দেখার উপযুক্ত নয় বলে মনে করেন সেন্সর বোর্ডের সদস্যরা। তাই নিষিদ্ধের সিদ্ধান্ত নিয়েছেন তারা 

সিনেমাটি দেখতে সাবস্ক্রাইভ করুন : কবিয়াল


সেন্সর বোর্ডের প্রধান ও প্রথম আপত্তি ছিলো সিনেমার নাম। প্রথমে এর নাম ছিলো ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। তাদের আপত্তির মুখে নাম বদলে রাখা হয় ‘প্রেম কাহন’। কিন্তু তাতেও পাওয়া যায়না ছাড়পত্র। তাই এর নির্মাতা রুবেল আনুশ সিনেমাটি প্রেক্ষাগৃহে বদলে ইউটিউবে মুক্তি দেয়ার পরিকল্পনা করেছেন। সেন্সর বোর্ডের সিদ্ধান্তের বিপক্ষে আপিল করার সুযোগ থাকলেও সে পথে হাঁটেননি রুবেল।

জানা যায় আসছে ২৫ নভেম্বর ‘কবিয়াল’ নামের একটি ইউটিউব চ্যানেলে সিনেমাটি মুক্তি দেয়ার পরিকল্পনা করা হয়েছে। আগ্রহী দর্শকদের চ্যানেলটি সাবস্ক্রাইভ করার অনুরোধ জানিয়েছেন পরিচালক ও অভিনয় শিল্পীরা।

এই সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা সিমলা এবং গেটুপুত্র কমলাখ্যাত কিশোর অভিনেতা মামুন। এ ছাড়াও আরো অভিনয় করেছেন আবুল হায়াত, রুমাই নোভিয়া, পুলক, বাপ্পী, লাবণী, সাদিয়া প্রমুখ।

হাঙ্গামা ২৪


সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url