Shah Rukh Khan : ক্রিকেটের নতুন দল কিনলেন শাহরুখ

ক্রিকেটের নতুন দল কিনলেন শাহরুখ
ক্রিকেটের নতুন দল কিনলেন শাহরুখ

ক্রিকেটের নতুন দল কিনলেন শাহরুখ


বলিউডের কিং খান শাহরুখ খান। বলিউড বাদশাহ নামেও ডাকা হয় তাকে। অভিনয় পেশার বাইরেও আরো কিছু পেশার সঙ্গে জড়িত রয়েছেন এ অভিনেতা। তার মধ্যে ব্যবসা অন্যতম। ক্রিকেট অঙ্গনেও রয়েছে তার ব্যপক পরিচিতি। বিশ্বকাপের পর বিশ্বের সবচেয়ে বড় আসর আইপিএলের দল কলকাতা নাইট রাইডার্স-এর মালিক তিনি। এটা কম বেশি সবাই জানেন। মুল খবর হলো আবারো ক্রিকেটের নতুন একটি দল কিনতে যাচ্ছেন শাহরুখ খান। 

বলিউড বাদশার মালিকানায় আইপিএলের কলকাতা নাইট রাইডার্স-ই শুধু নয়, আরো রয়েছে ক্যারিবিয়ান ক্রিকেট লিগের ‘ট্রিনবাগো নাইট রাইডার্স’ নামের একটি দল। এবার এর সাথে আরও একটি দল যুক্ত হতে যাচ্ছে তার মালিকানা তালিকায়। দুবাইয়ের এমিরেটস ক্রিকেট বোর্ড আয়োজিত এমিরেটস টি-টোয়েন্টি লিগের নতুন একটি ফ্র্যাঞ্চাইজি কিনেছেন শাহরুখ।

বিশ্বে যেভাবে জনপ্রিয় হয়ে উঠছে ক্রিকেট, তাতে দুবাইয়ের এই টুর্নামেন্টেরও ভবিষ্যত সফলতা দেখতে পাচ্ছেন ক্রিয়া বিশেষজ্ঞরা। তাই এক কথায় বলাই যায়, সঠিক স্থানেই খুটি গেড়েছেন শাহরুখ খান।

শুধু শাহরুখ একা নন, মুম্বাই ইন্ডিয়ানসের মালকিন নিতা আম্বানিও এই নতুন টুর্নামেন্টে একটি নতুন দল কিনেছেন। এই দুই তারকা ছাড়াও দিল্লি ক্যাপিটালসের কিরণ কুমার গান্ধী এবং ফাইনান্সিয়াল সার্ভিসেস কোম্পানি ক্যাপ্রি গ্লোবালও এমিরেটস টি-টোয়েন্টি লিগে দল কিনেছে। দল কেনার দৌড়ে এগিয়ে রয়েছে চেন্নাই সুপার কিংসও।

ভারতীয় ক্রিকেট বোর্ড ইতোমধ্যেই ঘোষণা দিয়েছে যে, আসন্ন ২০২২ সালের আইপিএলে যুক্ত হতে যাচ্ছে আরও দুটি দল। এদিকে কিছুদিন আগে সংবাদ মাধ্যমের বরাত দিয়ে আলোচিতো হয়েছিলো, তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন আইপিএলের জন্য একটি ক্রিকেট দল কিনতে চলেছেন। 

প্রসঙ্গত, মাদক মামলায় আরিয়ান খান গ্রেপ্তার হওয়ার পর থেকেই বেশ চাপে ছিলেন শাহরুখ। ছেলের মুক্তির আগ পর্যন্ত সকল কাজ থেকে বিরতি নেন তিনি। বলা চলে, তার জীবন থমকে গিয়েছিল! তবে জামিনে মুক্ত হয়ে ছেলে ঘরে পেরায় আগের চেনা রূপে ফিরতে চলেছেন শাহরুখ। পুরোদমে ব্যস্ত হয়েছেন শুটিংয়ে এবং নিজস্ব ব্যবসায়।

হাঙ্গামা ২৪


সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url