Samantha : বিচ্ছেদের পর সমকামী হলেন সামান্থা

সমকামী সামান্থা
সমকামী সামান্থা

বিচ্ছেদের পর সমকামী হলেন সামান্থা


গত এক বছর ধরে ব্যক্তিজীবনে খারাপ সময় কাটাচ্ছেন সামান্থা রুথ প্রভু। চার বছর আগে ভালোবেসে বিয়ে করেছিলেন তামিল সুপারস্টার নাগার্জুনার ছেলে নাগা চৈতন্যকে। শারিরিক ও মানসিক নির্যাতনের কারণে মাত্র চার বছরের মাথায়ই এ সংসার ভেঙ্গে যায়। এরপর থেকে মানসিক অবসাদে ভুগছিলেন ভারতের জনপ্রিয় এই নায়িকা।

বিচ্ছেদের পর সামান্থার সঙ্গে বেশ কয়েকজনের সাথে সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা গেলেও তিনি বরাবরই অস্বীকার করেছেন। কোনো পুরুষের সাথে না জড়ালেও সমকামীতায় জড়িয়েছেন এই কিউট বার্ড। এ কথা তিনি নিজ মুখেই স্বীকার করেছেন।

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী হিসেবেই প্রতিষ্ঠিত সামান্থা রুথ প্রভু। তবে গতবছর ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্ত ‘দ্য ফ্যামিলি ম্যান টু’ ওয়েব সিরিজে খল চরিত্রে অভিনয় করে ভূয়সী প্রশংসা কুড়িয়েছেন। তার এমন অভিনয়শৈলি তাকে নিয়ে গেছে অনন্য উচ্চতায়। এরপর একের পর এক প্রজেক্টে যুক্ত হয়েছেন তিনি। সেই ধারাবাহিকতায় এবার সমকামী রুপে দেখা যাবে সামান্থাকে।

বিচ্ছেদের পর বলা চলে তার কপাল খুলে গেছে। একের পর এক সুখবর দিয়ে যাচ্ছেন ভক্ত অনুরাগীদের। দক্ষিণি সিনেমায় ব্যপক সফলতার পর বলিউড জয় করেছেন তিনি। সেই ধারাবাহিকতায় এবার হলিউডে নাম লেখালেন সামান্থা। জন ফিলিপ পরিচালিত ‘অ্যাগ্রিমেন্টস অব লাভ’ নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এ নায়িকা। এখানে ২৭ বছর বয়সী একজন তামিল সমকামীর চরিত্রে দেখা যাবে তাকে। সিনেমায় দেখা যাবে, সামান্থা একটি গোয়েন্দা এজেন্সির প্রধান। হারিয়ে যাওয়া বাবাকে খুজছেন তিনি। তার পেশা তাকে এ কাজে খুব সাহায্য করছে। এমনি ঘটনা পরিক্রমায় তিনি জড়িয়েছেন সমকামিতায়। সিনেমায় সাহসী দৃশ্যে দেখা যাবে তাকে।

এর আগে ‘ডাউনটন অ্যাবে’ নামের একটি ড্রামা সিরিজ পরিচালনা করে নির্মাতার খাতায় নাম লিখিয়েছেন সামান্থা। গুরু ফিল্মস এটি প্রযোজনা করছে। সামান্থা অভিনিত ‘ও বেবি’ নামের আলোচিত সিনেমাটিও এই একই প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে নির্মিত হচ্ছে। 

বর্তমানে সামান্থা রুথ প্রভুর ঝুলিতে রয়েছে একাধিক সিনেমা। সংস্কৃত ভাষার মিথোলোজি ঘরানার ‘শকুন্তলাম’ সিনেমার শুটিং ইতোমধ্যে শেষ করেছেন তিনি। ঐতিহাসিক ‘অভিযানা শকুন্তলাম’ নাটক অবলম্বনে সিনেমাটি তৈরি হয়েছে। রাজা দুষ্মন্ত ও শকুন্তলার অমর প্রেম কাহিনি অবলম্বনে নির্মিতব্য সিনেমাটি পরিচালনা করেছেন গুণাশেখর। এছাড়া বিগনেশ শিবান পরিচালিত ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার কাজও শেষ করেছেন এই নায়িকা।

হাঙ্গামা ২৪

সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url