Salman-Juhi : সালমানের বিয়ের প্রস্তাব; রাজি নন জুহি চাওলা! (ভিডিও)

সালমানের বিয়ের প্রস্তাব; রাজি নন জুহি চাওলা
সালমানের বিয়ের প্রস্তাব; রাজি নন জুহি চাওলা

সালমানের বিয়ের প্রস্তাব; রাজি নন জুহি চাওলা! (ভিডিও)


বলিউডের অন্যতম সুপারস্টার সালমান খান। বলিউড ভাইজান নামেও পরিচিত তিনি। এলিজেবল ব্যাচেলর হিসেবেও ডাকেন সবাই। কারন ৫২ বছরের এই নায়ক এখনো বিয়ের পিড়িতে বসেন নি। তবে তার প্রেমের সংখ্যা গুণেও শেষ করতে পারেননি কেউই। ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত প্রতিনিয়তই নিত্য নতুন প্রেমের খবর জন্ম দিয়ে যাচ্ছেন সালমান খান।

আরেক অন্যতম জনপ্রিয় নায়িকা ক্যাটরিনা কাইফ। একসময় সালমানের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিলো এ নায়িকার। আর সে সম্পর্কের মাধ্যমেই বলিউডে এসেছেন ক্যাট। তবে কদিন আগেই অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে বাগদান সেরেছেন এই নায়িকা। খুব শিগরই বিয়ের পর্বও শেষ করতে চান তারা। ক্যারিয়ারের শুরুর সময়ের প্রেম এখনো তার পিছু ছাড়েনি। সালমানের সঙ্গে আগের সেই সম্পর্ক না থাকলেও বন্ধুত্বের সম্পর্কে সামান্যটুকু ফাটল ধরেনি এখনোও।

ক্যাটরিনা কাইফের বিয়ের খবরে পুরো সংবাদ মাধ্যম জুড়ে চলছে হুল্লোর। সঠিক তথ্যের পাশাপাশি নানা গুজব-গুঞ্জনও ছড়িয়ে পরছে নেট মাধ্যমে। এসব সংবাদের পাশাপাশি সব থেকে গরম খবর হচ্ছে বলিউড ভাইজানের বিয়ের খবর। সালমান খান কেন বিয়ে করছেন না অথবা তিনি কাকে বিয়ে করবেন! তা নিয়ে প্রশ্ন পুরো মিডিয়া জুড়ে।
 
একসময়ের সারাজাগানো চিত্রনায়িকা সংগীতা বিজলানি থেকে শুরু করে মিস ইউনিভার্স ঐশ্বরিয়ার প্রসঙ্গ শেষ হলেও হালের ক্যাটরিনা কাইফ কিংবা এই সময়ের ইউলিয়া ভানতুর বা জ্যাকুলিন ফার্নানদেজ, এমন অনেকেই আছেন ভাইজানের প্রেমিকার তালিকায়। তবে এদের কাউকেই লাইফ পার্টনার হিসেবে বেছে নেননি সালমান।
 
এমনসব সুন্দরি নায়িকার হার্টথ্রব যেই সালমান খান, তাকেই নাকি পছন্দই করতেন না একসময়ের ডিম্পল গার্ল বলিউড কুইন জুহি চাওলা! উল্টো সালমানই নাকি বিয়ে করতে চেয়েছিলেন তাকে। তবে জুহির পক্ষ থেকে আপত্তির কারণেই তা শেষ হয়। একটি টেলিভিশন চ্যানেলের কাছে দেয়া সালমান খানে বেশ পুরনো একটি সাক্ষাৎকারে এ কথা নিজেই স্বিকার করেছেন ব্যাচেলর ভাইজান।

সেই ভিডিও সাক্ষাৎকারে সালমান খান জানিয়েছেন, “তিনি লাস্যময়ি জুহি চাওলাকে বিয়ে করতে চেয়েছিলেন। জুহির বাবার কাছে তার মেয়েকে বিয়ে করার প্রস্তাবও জানিয়েছিলেন। কিন্তু জুহির বাবা সালমান খানের সেই প্রস্তাব মুখের ওপর ফিরিয়ে দেন। অনেক চেষ্টা করেও তাকে রাজি করাতে পারেননি।”

জুহির বাবা সালমানকে কেন ফিরিয়ে দিয়েছিলেন! এমন প্রশ্নের উত্তরে সালমান খান ভিডিওতে বলেন- মেয়ের হবু বরের মধ্যে যে গুণগুলো দেখতে চেয়েছিলেন জুহির বাবা, সেটি হয়তো আমার মধ্যে নেই। তবে তিনি কেমন গুণ দেখতে চেয়েছিলেন তা জানেন না সালমান।

জুহির সাথে সালমানের সম্পর্ক কেমন! এমন প্রশ্নে সালমান জানিয়েছেন, জুহি চাওলা তার সঙ্গে কখনও অভিনয় করতে চাননি। তবে সেটা কেনো করতে চাননি তা জানাননি বলিউড ভাইজান সালমান খান।

ভিডিও দেখুন এবং সাবস্ক্রাইভ করুন:




হাঙ্গামা ২৪


সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url