‘প্রযোজক আমার সব কাপড় খুলে নিয়েছে’

উরফি জাভেদের কাপড় খুলে নিয়েছে প্রযোজক
উরফি জাভেদ

‘প্রযোজক আমার সব কাপড় খুলে নিয়েছে’


বর্তমান সময়ের বি টাউনের সবচেয়ে বেশি চর্চিত নাম উরফি জাভেদ। কারনে অকারনে প্রতিনিয়ত হচ্ছেন খবরের শিরোনাম। আলোচনা-সমালোচনার জন্ম দেয়াই যেনো এই অভিনেত্রীর প্রধান কাজ।

সম্প্রতি ভারতীয় জনপ্রিয় টিভি রিয়্যালিটি শো বিগ বসের আসর থেকে বাদ পড়েছিলেন উরফি। তা নিয়ে খুব চটে গিয়েছিলেন এই অভিনেত্রী। বাদ পড়ার পর পরই যৌন হেনস্তা ও অশ্লীলতার অভিযোগ এনেছিলেন বিগ বসের আসরের বিরুদ্ধে। যদিও কর্তৃপক্ষ তার এসব অভিযোগ আমলে নেননি। এবার তার অভিনয় জীবনের ভয়াবহ অভিজ্ঞতা শেয়ার করে ফের আলোচনায় এসেছেন উড়ফি জাভেদ।

ক্যারিয়ারের শুরুর দিকে একটি সমকামী দৃশ্যে অভিনয়ের জন্য বাধ্য করা হয়েছিল বলে অভিযোগ তুলেছেন উরফি। তিনি জানিয়েছেন, শ্যুটিং চলাকালীন তার পরনের কাপড় জোর করে খুলে নিয়ে নগ্ন করে দিয়েছিল প্রযোজক।  

সম্প্রতি একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার প্রধান করেন এই অভিনেত্রী। সেই অনুষ্ঠানেই এমন অভিযোগ করেন তিনি। সাক্ষাৎকারে উরফি বলেন, “তাদের দেয়া চরিত্রে অভিনয় করতে প্রথমে আমি রাজি হইনি। তারা আমাকে বাধ্য করেছিল সমকামীতার দৃশ্যে অভিনয় করতে। অথচ স্কৃপ্টে তেমন কোনও দৃশ্যের কথা উল্লেখ ছিল না। তাদের প্রস্তাব শুনে আমি বিছানায় শুয়ে কাঁদছিলাম, বলেছিলাম এটা আমার দ্বারা সম্ভব না, আমাকে ছেড়ে দাও। প্রযোজক আমাকে হুমকি দিয়ে বলেছিলো, ‘তুমি চুক্তিপত্রে সই করেছো, এখন তোমাকে করতেই হবে। না করলে তোমাকে জেলে পাঠাব’।”

তিনি আরও যোগ করে বলেন, “বাধ্য হয়ে আমি রাজি হলেও নগ্ন হতে চাইনি। তখন  প্রযোজক আমার কাপড় খুলে নেয়। আমি কাঁদতে কাঁদতে বারণ করেছিলাম, এমনটা করো না প্লিজ, কিন্তু তারা আমার কথা শোনেনি। সে আমার কথা শোনেনি, বরং রীতিমতো আমার সব জামাকাপড় খুলে ফেলে। শুধু মাত্র অন্তর্বাস পড়ে ছিলাম। সে দৃশ্যে কাজ করা অন্য মেয়েটির অন্তর্বাস পর্যন্ত খুলে ফেলা হয়েছিল।”

উরফি জাভেদ শোবিজ দুনিয়ায় পা রাখেন ২০১৬ সালে। তবে পরিচিতি তৈরি করতে সময় লেগে যায় পাঁচ বছর। এর পর বেশ কিছু সিরিজ ও সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পান এই নায়িকা। চলতি বছর বিগ বস ওটিটি-র আসরে দেখা যায় উরফিকে। কিন্তু খুব অল্প সময়ের মধ্যেই বিতর্কিত হয়ে বাদ পড়েন আসর থেকে।

হাঙ্গামা ২৪

সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url