Priyanka Chopra : ভেঙ্গে যাচ্ছে প্রিয়াঙ্কার সংসার!

ভেঙ্গে যাচ্ছে প্রিয়াঙ্কার সংসার!
ভেঙ্গে যাচ্ছে প্রিয়াঙ্কার সংসার!

ভেঙ্গে যাচ্ছে প্রিয়াঙ্কার সংসার!


বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তার বহুল জনপ্রিয়তার ধারায় অসংখ্য মানুষের আইডল ও আইকন হয়েছেন তিনি। তার মুক্ত কর্মকাণ্ডের কারনে হয়েছেন প্রশংসিত। শেষ তিন বছর ধরে আলোচনায় আছেন তার দাম্পত্য জীবন নিয়ে। পুরো বলি অঙ্গনে সুখি দম্পত্তি হিসেবেই পরিচিত নিক জোনাস ও প্রিয়াঙ্কা। এবার শোনা যাচ্ছে, এই লাভ বার্ডদের সংসারে নাকি ভাঙ্গন ধরেছে! এমনকি বিচ্ছেদও হতে পারে!

২০১৮ সালের ডিসেম্বর মাসের ২ ও ৩ তারিখে প্রিয়াঙ্কা চোপড়া বিয়ে করেছিলেন নিক জোনাসকে। দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক শেষে হিন্দু ও ক্যাথলিক রীতি মেনে বিয়ের পর্ব সারেন তারা। এই জুটির বিয়ের আসর বসেছিলো রাজস্থানের উমেদ ভবনে। বিয়ের পর দেশীয় সংস্কৃতি অনুযায়ী স্বামীর নাম নিজের নামের সঙ্গে যুক্ত করেছিলেন প্রিয়াঙ্কা। তিনি প্রিয়াঙ্কা চোপড়া থেকে হয়েছিলেন ‘প্রিয়াঙ্কা চোপড়া জোনাস’।

এ নাম যুক্ত করেছিলেন সামাজিক মাধ্যমের একাউন্টগুলোতেও। তবে সম্প্রতি প্রিয়াঙ্কা তার ইনস্টাগ্রাম আইডি থেকে নিজের নামের পাশ থেকে মুছে ফেলেছেন তার স্বামীর নামের অংশ। আর এ কারণেই তাদের বিচ্ছেদের প্রশ্ন উঠেছে জনমনে।

প্রিয়াঙ্কা ও নিকের বিয়ে নিয়ে শুরু থেকেই বিতর্কের কমতি ছিল না। নিজের থেকে দশ বছরের ছোট নিককে বিয়ে করায় অনেক বাঁকা মন্তব্যের সম্মুখিন হতে হয়েছে তাকে। গত কয়েক মাস ধরেই আলাদা থাকছিলেন এই তারকা দম্পতি। তবে সে বিষয়ে খোজ নিয়ে জানা গেছে, কাজের ব্যস্ততার কারনেই তারা একসাথে থাকতে পারছেন না। কিন্তু এবার সেই সূত্রকেই সামনে এনে অনেকেই মন্তব্য করছেন, ‘নিক-প্রিয়াঙ্কার পাকাপাকিভাবে বিচ্ছেদ হয়েছে’।

আলোচিত এ দম্পত্তির বিচ্ছেদ বিতর্ক নিয়ে এখনও কিছুই বলেননি নিক-প্রিয়াঙ্কা। তবে এ বিষয়ে মুখ খুলেছেন অভিনেত্রীর মা মধু চোপড়া। হাঙ্গামা ২৪-র বলিউড প্রতিনিধিকে তিনি বলেন, ‘‘ডিভোর্সের গুঞ্জন একদম বাজে কথা, এসব গুজব’’। তবে কেন হঠাৎ করেই নিকের পদবি মুছে দিলেন প্রিয়াঙ্কা, তার কোনো জবাব পাওয়া যায়নি। 
 
উল্লেখ্য, বর্তমানে হলিউডের জনপ্রিয় সিনেমা ‘দ্য ম্যাট্রিক্স’র এবারের কিস্তি ‘দ্য ম্যাট্রিক্স রেজারেকশন’-এর প্রচারে ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা। পাশাপাশি নতুন সিরিজ ‘সিটাডেল’-এর শুটিং করছেন তিনি।

হাঙ্গামা ২৪


সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url