Preity Zinta : ভাড়ায় যমজ সন্তান জন্ম দিলেন প্রীতি জিনতা

যমজ সন্তান জন্ম দিলেন প্রীতি জিনতা
ভাড়ায় যমজ সন্তান জন্ম দিলেন প্রীতি জিনতা

ভাড়ায় যমজ সন্তান জন্ম দিলেন প্রীতি জিনতা


বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ডিম্পল গার্ল’খ্যাত প্রীতি জিনতা। ক্যারিয়ারের শুরু থেকেই বলিউডের বিভিন্ন অভিনেতার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ালেও তাদের কাউকেই বিয়ে করেননি। তবে ব্যক্তিগত জীবন নিয়ে অনেকবার হয়েছেন খবরের শিরোনাম। তার মধ্যে প্রেম ও ডেটিং সম্পর্কিত সংবাদই বেশি। তাছাড়া ধর্ম দর্শন নিয়েও হয়েছেন আলোচিত। প্রীতি জিনতা কোনো ধর্মই অনুসরণ করেননা, এটা নিয়েই সমস্যা ছিলো নীতিপুলিশদের।

এক সময় প্রীতি জিনতার ব্যক্তিগত জীবন ছিলো বলিউড ভক্তদের প্রধান চর্চিত বিষয়। তিনি কোথায় গেলেন, কি করলেন, কি খেলেন, কাকে বিয়ে করবেন, কার সাথে প্রেম করবেন; এমন সব টপিকে ভরপুর থাকতো ভারতের ট্যাবলয়েটগুলো। তবে অভিনেত্রী এসব কথায় কান না দিয়ে ২০১৬ সালে তার দীর্ঘ দিনের মার্কিন বন্ধু জেনে গুডএনাফকে বিয়ে করেন। এরপর যুক্তরাষ্ট্রেই থিতু হয়েছেন প্রীতি। বিয়ের পর দু’একটি বলিউড সিনেমায় দেখা গেলেও, পরে চলচ্চিত্র থেকে নিজেকে গুটিয়ে নেন এ অভিনেত্রী।

বহুল আলোচিতো ও চর্চিত এ নায়িকা ফের সংবাদের শিরোনাম হলেন যমজ সন্তান জন্ম দিয়ে। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সামাজিক মাধ্যমে স্বামী জেনে গুডএনাফের সঙ্গে একটি ছবি পোষ্ট করে এমন খবরই জানিয়েছেন প্রীতি। জানা গেছে অন্যের গর্ভ ভাড়া করে (সারোগেসি পদ্ধতি) যমজ সন্তানের মা হয়েছেন তিনি। তাদের সংসার আলো করে এসেছে একটি পুত্র ও একটি কন্যা সন্তান।

মা হওয়ার সংবাদটি তুলে ধরে প্রীতি তার পোস্টে লেখেন, ‍“আজ আমি সকলের সঙ্গে একটি আনন্দের খবর শেয়ার করতে চাই। আমি এবং জেন আমাদের যমজ সন্তানকে স্বাগত জানিয়েছি। ওদের নামও রেখেছি। ছেলের নাম জয় জিনতা গুডেনাফ ও মেয়ের নাম জিয়া জিনতা গুডেনাফ।” 

‘কাল হো না হো’খ্যাত এ নায়িকা আরও লেখেন, “আমাদের জীবনের নতুন এই অধ্যায়টি নিয়ে আমরা বেশ আনন্দিত। এই অবিশ্বাস্য যাত্রার অংশ হওয়ার জন্য চিকিৎসক, নার্স এবং আমাদের সারোগেটকে আন্তরিক ধন্যবাদ। আজ তাদের কারণেই আমরা অভিভাবক হতে পারলাম।”

উল্লেখ্য, বলিউডে আপাতত সিনেমা কিংবা ওয়েব সিরিজেও ফিরতে চাইছেন না প্রীতি। তবে আইপিএলে তার ক্রিকেট দল পাঞ্জাব কিংস নিয়েই ব্যস্ত থাকতে চান তিনি।

হাঙ্গামা ২৪



সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url