Popy : নায়িকা পপির খোঁজ পাওয়া যাচ্ছে না!

সাদিকা পারভিন পপি
সাদিকা পারভিন পপি


নায়িকা পপির খোঁজ পাওয়া যাচ্ছে না!


দেশিও সিনেমা অঙ্গনের জনপ্রিয় নায়িকা সাদিকা পারভিন পপি। গত বছরের ২৪ ডিসেম্বর থেকে অন্তরালে রয়েছেন তিনি। বিগত ১০ মাস ধরে মোবাইল ফোন থেকে শুরু করে সামাজিক মাধ্যম— কোথাও পাওয়া যাচ্ছে না পপিকে। দু-তিন মাস আগে গুঞ্জন ছড়ায় তিনি বিয়ে করে সংসার পেতেছেন, এর কিছুদিন পরই শোনা যায় পপি অন্তঃস্বত্ত্বা। মা হতে যাচ্ছেন তিনি।

একটি সূত্রে জানা যায়, গত শুক্রবার (২৯ অক্টোবর) মধ্যরাতে মা হয়েছেন পপি। রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। যদিও গোপন সূত্রের দেয়া তথ্যমতে, পপির সন্তান হওয়ার কথা ছিল আরও কিছু দিন পরে। তবে নির্ধারিত সময়ের আগেই তিনি মা হয়েছেন। তার কোলজুড়ে এসেছে পুত্র সন্তান। যদিও নায়িকার কাছ থেকে এ বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। কেননা বরাবরের মতো এখনো তার নম্বরটি বন্ধই রয়েছে।

এসব ঘটনার মাঝেই পপির বাবা আবুল হোসেন সংবাদমাধ্যমকে বলেছেন,  ‘‘পরিবার নিয়ে আমি অনেক দিন ধরেই খুলনায় আছি। শুনেছি ও নাকি (পপি) সন্তানসম্ভাবনা। এসব নিয়ে নানা জনের কাছে নানা প্রশ্নের উত্তর দিতে হচ্ছে। বাবা হিসেবে আমি খুব দুশ্চিন্তায় আছি। আমি বা আমার পরিবারের কেউই এ বিষয়ে কিছু জানি না। এমনকি পপির সঙ্গে বারবার যোগাযোগ করার চেষ্টা করেও ব্যর্থ হচ্ছি। এখন মেয়ে যদি বাবার ফোন না ধরে, তাহলে এই দুঃখ কাকে জানাব! আমরাও অপেক্ষায় আছি ওর খবর পাওয়ার।’’

গা-ঢাকা দেয়ার পর অর্থ্যাৎ বিয়ের পর পপি কোন এলাকায় বসবাস করছেন, এ নিয়ে গুঞ্জন রয়েছে দুটি। এর মধ্যে কারো ধারণা, গাজীপুরের কোনো এক ধর্ণাড্য ব্যবসায়ীকে বিয়ে করে সেখানেই স্থায়ী হয়েছেন পপি। আবার আরেকটি সূত্রের মতে, তিনি বসবাস করেন খোদ ঢাকার একটি ডিপ্লোমেটিক এলাকায়। সেখানেই নাকি সংসার পেতে বসেছেন পপি।

এদিকে গত আগস্ট মাসে হাঙ্গামা২৪-এর হাতে একটি ভিডিও বার্তা আসে। সে ভিডিও পপির মায়ের অভিযোগে পূর্ণ। সেখানে তিনি দাবি করেন, পপি তার কোনো খোঁজ নেন না। এমনকি তারা একে-অপরের ঠিকানা পর্যন্ত জানেন না।

এদিকে পপির বোন চিত্রনায়িকা মৌসুমী এবং দুলাভাই ওমর সানিও জানেন না পপির খোজ। তার এই নিখোঁজ হওয়ায় উদ্বিগ্ন রয়েছেন আত্মীয়-স্বজন ও সিনেমা সংশ্লিষ্টরা।

প্রসঙ্গত, ১৯৯৭ সালে বহুল জনপ্রিয় ‘কুলি’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় আত্মপ্রকাশ করেন সাদিকা পারভিন পপি। এখানে তার দুলাভাই ওমর সানির বিপরীতে অভিনয় করেছেন তিনি।  মনতাজুর রহমান আকবর পরিচালিত এই সিনেমার মাধ্যমেই জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতা পেয়েছেন তিনি। এরপর অসংখ্য দর্শকপ্রিয় ও সফল সিনেমা উপহার দিয়েছেন এ চিত্রনায়িকা।

হাঙ্গামা ২৪

সব খবর সবার আগে জানতে ভিজিট করুন https://bnbd24.com/
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url