Peya Bipasha : কোথায় হারালেন পিয়া বিপাশা?

Peya Bipasha - পিয়া বিপাশা
Peya Bipasha - পিয়া বিপাশা

কোথায় হারালেন পিয়া বিপাশা?

 
পিয়া বিপাশা। একটি সাবান কোম্পানির সুন্দরী প্রতিযোগীতার মাধ্যমে পা রাখেন শোবিজ অঙ্গনে। এরপর টেলিভিশন বিজ্ঞাপনে মডেলিং করে নজর কাড়েন নির্মাতাদের। ডাক পান টিভি নাটকে। এই মাধ্যমে একটা সময় নিয়মিত কাজ করেছেন তিনি। অভিনয়ে মাধুরিমা ছড়িয়ে দখল করেছেন দর্শক হৃদয়। এর পর নাম লিখিয়েছেন চলচ্চিত্রেও। পিয়া বিপাশার অভিষেক চলচ্চিত্র হচ্ছে ‘রুদ্র দ্য গ্যাংস্টার’।

তারপর থেকে এ পর্যন্ত প্রায় ডজনখানেক সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার সংবাদ শোনা যায়। যদিও একটি সিনেমা বাদে তার আর কোনো সিনেমা এখনও মুক্তি পায়নি। কারণ হিসেবে জানা গেছে, বেশিরভাগ ক্ষেত্রেই চুক্তি, গ্রুমিং, ফটোসেশন এমনকি মহরত সম্পন্ন করেও সিনেমা থেকে তিনি সরে দাঁড়িয়েছেন অথবা বাদ পড়েছেন। যদিও এর পেছনের কোনো কারণ কখনও জানা যায়নি।

হালের সেনসেশন হয়ে ওঠা পিয়া বিপাশা ছোট পর্দায় অভিনয় করে নিজের শক্ত একটা অবস্থান তৈরি করেছেন। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই তার বোল্ড অবতারের ছবি ভাইরাল হয়। সে হিসেবে বলা যায়, দর্শক মহলে তার চাহিদা মোটেও কম নয়। অথচ বড় পর্দায় কেন নিয়মিত হচ্ছেন না তিনি? এমন প্রশ্ন মিডিয়া পাড়ায় কান পাতলেই শোনা যায়।

এদিকে অনেকদিন ধরে ছোট পর্দায়ও দেখা যাচ্ছে না পিয়া বিপাশাকে। খোঁজ নিয়ে জানা যায়, ইতোমধ্যে যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছেন এই নায়িকা। সেখানেই স্থায়ী বসবাস শুরু করেছেন। আমেরিকায় স্বামী ও সন্তান ঘিরে সুখের জীবন তার। যদিও গেলো বছরের আগস্টে ঢাকায় এসেছিলেন পিয়া বিপাশা। তবে তা অল্প কিছু দিনের জন্য। নভেম্বরের শেষের দিকেই আবার উড়াল দেন যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে।

সামাজিক মাধ্যম ঘুরে দেখা গেছে সেখানে বেশ সরব এই নায়িকা। সেখানে উল্লেখযোগ্য পরিবর্তন দেখা গেছে পিয়ার চেহারাতেও। তিনি ঠোঁটে সার্জারি করিয়েছেন বলেও অনেকে ধারণা করছেন। সম্প্রতি ফেসবুকে বেশ কিছু ছবিতে আবেদনময়ী রূপে দেখা দিয়েছেন তিনি। সেগুলো অনুসারীদের নজর কাড়ে। যার প্রমাণ স্বরুপ মন্তব্যের ঘরে নেটিজেনদের মুগ্ধতা প্রকাশ করতেও দেখা গেছে।

উল্লেখ্য, বর্তমানে যে স্বামী সংসার নিয়ে ব্যস্ত আছেন পিয়া, সেটা তার দ্বিতীয় সংসার। তার প্রথম বিয়ে হয়েছিলো খুব অল্প বয়সে। সেই সংসারে সোহা নামের একটি কন্যাসন্তান রয়েছে। সে সংসার ভেঙ্গে যাওয়ার পর বিচ্ছেদ ব্যথা কাটিয়ে শোবিজে নিজের অবস্থান তৈরি করেন তিনি। 

আগের ব্যথা ভুলে গিয়ে ২০১৯ সালের ২১ জুলাই দ্বিতীয় বিয়ের জন্য ইউরোপের নাগরিক ওমারের সঙ্গে আংটি বদল করেন পিয়া বিপাশা। গত বছর তারা বিয়ে করেছেন বলেও জানিয়েছেন নায়িকা। বর সম্পর্কে এইটুকুই তথ্যই জানিয়েছিলেন পিয়া। ওমারের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের বেশ কিছু ছবি শেয়ার করেও আলোচিতো হয়েছিলেন এ অভিনেত্রী। অবশ্য এরপর থেকে গত প্রায় এক বছরে স্বামীর সঙ্গে আর কোনো ছবি শেয়ার করেননি তিনি।

হাঙ্গামা ২৪


সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url