Nusrat-Nikhil : নিখিলের মামলায় হেরে গেলেন নুসরাত

নিখিল নুসরাত
নিখিল নুসরাত

নিখিলের মামলায় হেরে গেলেন নুসরাত


গত এক বছরে টালিগঞ্জের সবথেকে বেশি যে নামটি চর্চিত হয়েছে, সে হচ্ছেন জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত জাহান। পুরো বছর জুড়ে সম্পর্কের বিচ্ছেদ, বেবি বাম্প, সন্তান জন্ম দেয়া এবং সন্তানের পিতৃপরিচয় নিয়ে ছিলেন সংবাদমাধ্যমের হট টপিক। শুরুটা হয়েছিলো তার সাবেক স্বামী নিখিল জৈনর সঙ্গে সেপারেশন নিয়ে।

২০১৯ সালে ধুমধাম আয়োজনে তুরস্ক গিয়ে বিয়ে করেছিলেন টালিউড অভিনেত্রী নুসরাত জাহান ও কাপড় ব্যবসায়ী নিখিল জৈন। তবে তারা সংসার করেছিলেন মাত্র এক বছর। ২০২০ সালের শুরুতেই নুসরাত সে সংসার ছেড়ে চলে আসেন। 

এরপর সামাজিক মাধ্যম ও সহকর্মীদের প্রশ্নের মুখে এ অভিনেত্রীর অভিযোগ ছিলো, নিখিল তাকে মানসিক নির্যাতন করতেন। যা তিনি মানতে পারেননি। তাই সে বাড়ি ছেরে নিজের ফ্ল্যাটে এসে উঠেছিলেন। পরে পাল্টা অভিযোগ নিখিলও করেছেন। তার দাবি ছিলো, নুসরাত তার অর্থনৈতিক ক্ষতি করেছে। এমনকি নুসরাতের পারিবারিক ব্যাংক লোন এবং ব্যাক্তিগত ফ্ল্যাটের দাম নিখিলকে দিয়ে পরিশোধ করিয়েছেন।

এদিকে, যখন নুসরাত অন্তঃস্বত্ত্বা হন তখন, নিখিল বলেন এই সন্তানের বাবা তিনি নন এবং তাদের পূর্ণাঙ্গ বিচ্ছেদ চান। এর পরিপেক্ষিতে অভিনেত্রী ও সাংসদ নুসরাত দাবি করেন, তাদের কোনো আইন মোতাবেক বিয়েই হয়নি। যা হয়েছে তা কেবল সহবাস (লিভিং) মাত্র। যেহেতু বিয়েই হয়নি, সেহেতু ডিভোর্সের প্রশ্নই আসে না।

এরপরই চলমান বিতর্ক ও সমালোচনার আগুনে যেন তেল পড়লো। নুসরাত তার সঙ্গে আর থাকতে চান না, এটা জানার পর নিখিল জৈন দ্বারস্থ হন আদালতের। বিচ্ছেদ চেয়ে মামলা দায়ের করেন। তাদের যেহেতু আইনগত রেজিস্ট্রেশন হয়নি, তাই তাদের বিবাহবিচ্ছেদ হবে অ্যানালমেন্টের মাধ্যমে। সেই মামলা নিয়েও কম জল ঘোলা হয়নি।

অবশেষে আলিপুর সিভিল কোর্ট সেই মামলার রায় দিয়েছে। বুধবার (১৭ নভেম্বর) নুসরাত জাহানের বিপক্ষে অর্থাৎ নিখিল জৈনর পক্ষে রায় দিয়েছেন আদালত। এর ফলে নুসরাত ও নিখিলের মধ্যকার সাংসারিক সম্পর্কের চূড়ান্ত অবসান হলো। আদালতের রায় জানার পর আনন্দিত নিখিল জৈন। যেহেতু ১৭ নভেম্বর তার জন্মদিন সেহেতু, বিবাহবিচ্ছেদ কার্যকর হওয়াকে জন্মদিনের সেরা উপহার মনে করছেন নিখিল।

উল্লেখ্য, দীর্ঘদিন গোপনে প্রেম করে নিখিলের জৈন ধর্ম মোতাবেক বিয়ে করেছিলেন নুসরাত জাহানকে। নুসরাত মুসলিম হওয়া সত্ত্বেও মানা হয়নি তার ধর্মীয় রিতী। তবে ২০২০ এর শেষ দিকে আলাদা থাকতে শুরু করেন তারা। এদিকে নুসরাত তার ফ্ল্যাটে লিভ-ইন শুরু করেন অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে। এ নিয়ে বিতর্ক ও গুঞ্জন এখনো চলমান।

গেলো আগস্টে মাসে নুসরাত জাহান ছেলের মা হয়েছেন। তার নাম রেখেছেন ঈশান। ইতোমধ্যে অভিনেত্রী স্বীকার করেছেন যে, ইশানের বাবা আর কেউ নন, তিনি অভিনেতা যশ দাশগুপ্ত। তারা এখন একসঙ্গেই বসবাস করছেন। যদিও যশকে তিনি বিয়ে করেছেন কিনা সেটা এখনো পরিষ্কার করেননি কেউই।

হাঙ্গামা ২৪


সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url