Tahsan-Noble : একই ফ্রেমে নোবেল-তাহসান

একই ফ্রেমে নোবেল-তাহসান
নোবেল-তাহসান

একই ফ্রেমে নোবেল-তাহসান


সর্বস্তরের মানুষের কাছে বাংলাদেশের শোবিজ অঙ্গনের প্রিয় দুই ব্যক্তিত্ব হচ্ছেন তাহসান খান ও আদিল হোসেন নোবেল। দুই সময়ের এই জনপ্রিয় তারকাদেরকে এর আগে একসঙ্গে কখনো দেখা যায়নি। তবে এবার দুজন বন্দি হয়েছেন একই সঙ্গে একই ফ্রেমে। আর তাই নেটাগরিকরা হয়েছেন মাতোয়ারা।

চট্টগ্রাম শহরে জন্মগ্রহন করা নোবেল ফ্যাশন শোয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন ৯০ দশকের শুরুতে। তখন থেকে তিনি দীর্ঘদিন বাংলাদেশের মডেলিং জগতে এককভাবে রাজত্ব করেন।পশাপাশি কিছু টিভি নাটকও করেছেন তিনি। তবে মডেলিংয়ে তখন নোবেল ও মৌয়ের জুটি ছিলো জনপ্রিয়তার শীর্ষে।

অপরদিকে বিক্রমপুরের তাহসান রহমান খান ১৯৯৮ সালের শেষ দিকে ব্লাক ব্যান্ডের মাধ্যমে সংগিতজীবন শুরু করলেও গায়ক হিসেবে জনপ্রিয়তা পান ২০০৩ সালে। তবে অভিনেতা হিসেবে জনপ্রিয়তা অর্জন করেন ২০১০ সালের দিকে। ব্যক্তিজীবন নিয়ে কিছু বিতর্ক থাকলেও তিনি এখনাব্দি রয়েছেন ভক্তদের অন্যতম ভালোবাসার জায়গায়।

এই দুই সময়ের দুই তারকাকেই এবার দেখা গেছে একসঙ্গে। শনিবার (৬ নভেম্বর) জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসান খান তার ব্যক্তিগত ফেসবুক পেজ থেকে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে নোবেল ও তাহসানকে দেখা গেছে একসঙ্গে।

ছবিটি দেখে বোঝা যায়, কোনো জিমনেশিয়ামে একসঙ্গে শারীরিক ব্যায়াম করছিলেন তারা। আর সেখানেই হাস্যোজ্জল অবস্থায় ক্যামেরাবন্দি হয়েছেন এই দুই জনপ্রিয় তারকা।

ছবিটি সামাজিক মাধ্যমে শেয়ার করে এর ক্যাপশনে নোবেলের প্রশংসা করেন তাহসান। তিনি লেখেন, ‘এই মানুষটির কোন বিষয়টিকে ভালোবাসবো না? বিশাল হাসির সঙ্গে একজন অনুকরণীয় আদর্শ নোবেল ভাই।

তাহসান ও নোবেল একই জিমে শরীরচর্চা করেন। মাঝেমধ্যে তাহসান গ্যাপ দিলেও নিয়মিত আসেন নোবেল। এজন্য ছোটভাইয়ের মতো তাহসানকে শাসনও করেন ৫৩ বছর বয়সী নোবেল। তাহসানের জীমে গ্যাপ দেয়ার সূত্রেই নোবেল তাকে বকা দিয়ে ছবি তুলতে এবং পোস্ট করতে বলেন। আর বলেন, এই ছবির কারনে তোমার আগ্রহ বাড়বে, পাশাপাশি তোমার ভক্তদেরও আগ্রহ বাড়বে। 

বাংলাদেশের শোবিজে মডেল হিসেবে নিজেকে আইকন হিসাবে প্রতিষ্ঠা করেছেন নোবেল। আর তাহসান অভিনয় শিল্পী ও গায়কের বাইরে এক ভিন্ন গ্রহণযোগ্যতা তৈরি হয়েছে। ফলে দুই তারকার নজরকাড়া এই ছবিতে আপাতত মুগ্ধ নেটিজেনরা।

হাঙ্গামা ২৪

সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url