ফের বউ সাজলেন নাযাহ

ফের বউ সাজলেন নাযাহ
ফের বউ সাজলেন নাযাহ

ফের বউ সাজলেন নাযাহ


আশির দশকে টেলিভিশনের পর্দা কাঁপানো অভিনেতা আজিজুল হাকিম এবং তৎকালিন সময়ের জনপ্রিয় নাট্যকার জিনাত হাকিম দম্পত্তির বড় মেয়ে নাযাত হাকিম। তার বিয়ে হয়েছে তিন বছর আগেই। তবে ফের কেনো বউ সাজলেন নাযাহ।

গেলো মাসের শেষ দিকে অর্থ্যাৎ ২৮ অক্টোবর ছিলো নাযাহ হাকিমের তৃতীয় বিবাহবার্ষিকী। স্পেশাল এই দিনটি আরো রঙিন ও স্মৃতিময় করে রাখতেই তার এই আয়োজন। এ দিনকে কেন্দ্র করেই ফের বিয়ের অনুষ্ঠানের মতোই আয়োজন করা হয়েছিল বার্ষিকী অনুষ্ঠান। আর এদিনই আবারো বউ সেজেছেন হাকিম দম্পত্তির বড় কন্যা নাযাহ।

এ প্রসঙ্গে মা জিনাত হাকিম হাঙ্গামা ২৪-কে বলেন, ‘‘বিয়েতো জীবনে একবারই হয়। তখন তো সবারই অনেক স্বপ্ন থাকে, কিন্তু অনেক ক্ষেত্রেই বিভিন্ন কারণবশত সবার সব স্বপ্নপূরণ হয় না। সেই অপূর্ণ থাকা স্বপ্নগুলো পূরণ করার একটা সুযোগ কিন্তু থেকে যায়। আর সেটা এই ওয়েডিং এনিভার্সারি (বিবাহ বার্ষিকী)!’’

নাজাহ হাকিমের অপূর্ণ ইচ্ছাগুলোকে বাস্তবে রূপ দিতে তার বন্ধু ও আত্মীয়েরা এই বিশেষ উদ্যেগ নেয়। তাদের এই এনিভার্সারিতে উপস্থিত ছিলেন অভিনেতা তুষার খান, বন্যা মির্জা, আনজাম মাসুদসহ শোবিজের অনেক তারকা শিল্পী।

ফের বউ সাজা প্রসঙ্গে নাযাহ হাকিম বলেন, ‘‘এবারের অনুষ্ঠানে আমার কাছের অনেক মানুষকেই একসাথে পেয়েছি। সবাইকে একসাথে পেয়ে আমি খুব খুশি ও আনন্দিত ছিলাম। ড্রিম ওয়েভার, জাহিদ খান মেকওভার, অ্যাসথেটিক ইভেন্ট, আনজারাসহ সকল আমন্ত্রিত অতিথিকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা। তাদের সবার সম্মিলিত উদ্যোগে আবারও নতুন করে বউ সেজেছিলাম আমি।’’ 

হাঙ্গামা ২৪

সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url