Naim : হাসপাতালে চিত্রনায়ক নাঈম

নাইম শাবনাজ
নাইম শাবনাজ

হাসপাতালে চিত্রনায়ক নাঈম


ঢাকাই সিনেমার এক সময়ের সুপার-ডুপার হিট নায়ক ছিলেন খাজা নাইম মুরাদ তথা চিত্রনায়ক নাইম। বড়পর্দা কাঁপানো এই অভিনেতা বর্তমানে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হয়েছেন। 

তিনি তার বাড়িতে থাকা অবস্থায় হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন। অবস্থা গুরুতর দেখে পরিবারের সদস্য তাকে হাসপাতালে ভর্তি করেন। এরপর শনিবার (০৬ নভেম্বর) রাতে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিত্রনায়ক নাইমের একটি বাইপাস সার্জারি করানো হয়।
 
নাইমের স্ত্রী চিত্রনায়িকা শাবনাজ। এটা কমবেশি সবারই জানা। তাদের দুজনার যৌথভাবে পরিচালিত ‘‘নাইম শাবনাজ’’ নামের একটি ফেসবুক পেজ থেকে ভক্তদের উদ্দেশ্যে এ বিষয়টি জানানো হয়।

হাসপাতালে চিত্রনায়ক নাঈম
ফেসবুকে পোস্ট করা নাঈমের হাতের ছবি


একটি ছবি পোস্ট করে সেই ফেসবুক পোস্টে লেখা হয়, ‘‘আপনাদের সবার প্রিয় নাইম ভাইয়ের গতকাল (০৬ নভেম্বর) রাতে বাইপাস অপারেশন হয়েছে। আল্লাহর অশেষ রহমতে এখন ভালো আছেন। আপনারা সবাই নাইমের জন্য দোয়া করবেন। আল্লাহ আমাদের নেক হেদায়েত দান করুন। আমিন।’’

এহতেশাম পরিচালিত সিনেমা ‘চাঁদনী’র মাধ্যমে রূপালি পর্দায় অভিষেক হয় চিত্রনায়ক নাইম ও চিত্রনায়িকা শাবনাজের। এরপর তারা জুটি বেঁধে আরো অসংখ্য সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। সিনেমায় একসঙ্গে পথচলতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান দুজনেই। এরপর ১৯৯৪ সালের ৫ অক্টোবর বিয়ে করেন ঐ সময়ের ক্রেজ নাইম-শাবনাজ। বর্তমানে তাদের সংসারে দুজন কণ্যা সন্তান রয়েছেন।

নাইম তার অভিনীত একটি সিনেমা বাদে বাকি সবগুলো সিনেমাতেই তার স্ত্রী শাবনাজের বিপরীতে অভিনয় করেছেন। তাদের একসঙ্গে অভিনীত সর্বশেষ ছবিটি হচ্ছে ‘ঘরে ঘরে যুদ্ধ’।

হাঙ্গামা২৪

সব খবর সবার আগে জানতে ভিজিট করুন https://bnbd24.com/
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url