Nabila : নাবিলার ‘আসমানের চাঁদ’ উন্মুক্ত (ভিডিও)

নাবিলার ‘আসমানের চাঁদ’ উন্মুক্ত
নাবিলার ‘আসমানের চাঁদ’ উন্মুক্ত

নাবিলার ‘আসমানের চাঁদ’ উন্মুক্ত


চট্টগ্রামের মেয়ে নাবিলা রাহনুম। ছোটবেলা থেকেই সংগীতের প্রতি আলাদা টান অনুভব করতেন। সেই টানকে উপেক্ষা করতে পারেননি বলেই বর্তমান ইয়ংস্টারদের মধ্যে অন্যতম একজন হয়ে উঠেছেন। ২০১৪ সালে আয়োজিত প্রতিযোগীতামূলক সংগীতবিষয়ক রিয়্যালিটি শো ‘সেরা কণ্ঠ’-র দ্বিতীয় রানার আপ নির্বাচিত হয়েছিলেন নাবিলা।

তারপর থেকেই স্টেজ শো ও বিভিন্ন টেলিভিশন অনুষ্ঠানে ব্যস্ত সময় পার করেছেন এই গায়িকা। তবে মৌলিক গান করতে সময় নিয়েছেন পুরো সাত বছর। এই দীর্ঘ সময় পর নাবিলা রাহনুমের প্রথম একক ‘ও আসমানের চাঁদ’ প্রকাশ পেয়েছে। গত বৃহস্পতিবার (১৮ নভেম্বর) ডেডলাইন মিউজিক নামের একটি প্লাটফর্মে গানটি উন্মুক্ত করা হয়।

তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত ‘ও আসমানের চাঁদ’ শিরোনামের গানটির কথা লিখেছেন ও সুর করেছেন সংগীত শিল্পী জিসান খান শুভ। তরুণ সংগীত পরিচালক নাভিদ পারভেজ এর সংগীত পরিচালনা করেছেন। গানটির মিউজিক ভিডিও পরিচালনার দায়িত্বে ছিলেন আলামিন আহমেদ দূর্জয়। এতে গায়িকা নাবিলা রাহনুম নিজেই মডেলিং করেছেন।

নিজের প্রথম একক গান প্রকাশ পাওয়ায় উচ্ছসিত নাবিলা। এ প্রসঙ্গে নাবিলা বললেন, ‘এটি আমার ক্যারিয়ারের প্রথম মুক্তি পাওয়া একক গান। আমি খুবই আনন্দিত। কিছুটা এক্সাইটমেন্টও কাজ করছে। এখনো পর্যন্ত শ্রোতার ভালোভোবেই গানটি গ্রহণ করেছেন।’

নাবিলা বলেন, “অসাধারন লিরিকের এই গানটি লেখা ও সুর করার জন্য শুভকে ভাইকে অসংখ্য ধন্যবাদ। বিশেষ কৃতজ্ঞতা জানাচ্ছি গানটির সংগীত পরিচালক নাভিদ পারভেজ ও প্রযোজনা সংস্থার প্রতি।”

নাবিলা এর আগে বেশ কয়েকটি দ্বৈত গানে কণ্ঠ দিয়েছেন। সেগুলো এরইমধ্যে প্রকাশও হয়েছে। সর্বশেষ ‘বাংলা গানের যুবরাজ’খ্যাত জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবরের সঙ্গে একটি গান গেয়েছেন। ‘প্রেমজল’ শিরোনামের এই দ্বৈত গানটি শ্রোতাদের কাছে হয়েছে প্রশংসিত।  




হাঙ্গামা২৪

সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url