Hero Alom-Moonmoon : হিরো আলমের হাত ধরে ফিরছেন মুনমুন!

হিরো আলমের হাত ধরে ফিরছেন মুনমুন!
হিরো আলমের হাত ধরে ফিরছেন মুনমুন!

হিরো আলমের হাত ধরে ফিরছেন মুনমুন!


ঢাকাই সিনেমার একসময়ের আলোচিত চিত্রনায়িকা মুনমুন। সে যুগের অবসান ঘটলেও দর্শক মহলে মুনমুনের চাহিদা মোটেও কমেনি। অনেকেই চাইতেন এ নায়িকা আবার ফিরে আসুক বড় পর্দায়। তবে ব্যক্তিগত কারন দেখিয়ে দীর্ঘদিন পর্দার আড়ালেই রয়েছেন তিনি। কিন্তু এবার ফিরছেন একসময়ের পর্দা কাঁপানো এই নায়িকা।

চিত্রনায়িকা মুনমুনের সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পরিচিতি পাওয়া হিরো আলমের সঙ্গে অনেক আগে থেকেই পরিচয় রয়েছে। সেই পরিচয়ের সূত্র ধরেই এবার প্রথমবারের মতো একসঙ্গে দাঁড়ালেন ক্যামেরার সামনে। হিরো আলমের ‘বউ জামাইয়ের লড়াই’ নামের নতুন সিনেমায় অভিনয় করছেন মুনমুন।

জানা যায়, শনিবার (২০ নভেম্বর) সকাল থেকে সিনেমাটির শুটিং কার্যক্রম শুরু হয়েছে। সামাজিক মাধ্যমে একটি স্ট্যাটাসে আশরাফুল আলম ওরফে হিরো আলম জানিয়েছেন, বউ জামাইয়ের লড়াই সিনেমাটি পরিচালনা করছেন নির্মাতা বাবুল রেজা। এবারই প্রথমবারের মতো মুনমুনের সঙ্গে কাজ করছেন নুসরাত ও হিরো আলম। 

আলম গণমাধ্যমকে জানান, “অনেক সিনিয়র অভিনয়শিল্পী মুনমুন আপা। তার সঙ্গে শুটিং করার পর আপা আমাকে বললেন, ‘আগে আপনার সম্পর্কে অন্য রকম কিছু শুনেছিলাম। আপনাকে সবাই কেন যে অন্য রকম ভাবে! দূর থেকে মানুষ অনেক কিছুই বলে, কিন্তু আপনি তো অভিনয়ে অনেক মনোযোগী।’ আপার কথাগুলো আমার খুব ভালো লেগেছে। এতে আমি অনুপ্রেরণা পেয়েছি। আমরা নতুন–পুরোনো শিল্পি মিলে সিনেমাটি করছি। আশা করি দর্শকরা উপভোগ করবেন।”

তিনি আরো বলেছেন, “একটি লাইভ অনুষ্ঠানে আমি, মুনমুন আপা ও পরিচালক মালেকা আফসারী উপস্থিত ছিলাম। সে সময়ই ভেবে ছিলাম, আমার একটি সিনেমায় মুনমুন আপাকে নেব। আমি সেই লাইভেই কথা দিয়েছিলাম। সেই কথা রাখলাম।”

নতুন এই সিনেমার প্রযোজক বরাবরের মতোই হিরো আলম। নিন্দুকেরা যে যা–ই বলুক না কেনো, নিয়মিত দর্শকদের জন্য সিনেমা প্রযোজনা করে যাবেন তিনি। আলম মনে করেন, কিছু মানুষ পেছনে তাকে নিয়ে বাজে কথা বলবেন। তাদের সেসব কথার জবাব কাজের মাধ্যমেই দিতে চান।

প্রসঙ্গত, সাভারের অবস্থিত অভিনেতা ডিপজলের একটি বাড়িতে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। এতে হিরো আলম-মুনমুন ছাড়াও অংশ নিয়েছেন গাঙ্গুয়া, নতুন অভিনেত্রী নুসরাত, জারা জেরিন প্রমুখ।

হাঙ্গামা ২৪

সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url