Prosenjit-Mithila : মিথিলা এবার প্রসেনজিতের সঙ্গে!

মিথিলা ও প্রসেনজিত
মিথিলা ও প্রসেনজিত


মিথিলা এবার প্রসেনজিতের সঙ্গে!


বাংলাদেশের শোবিজ অঙ্গনের বহুল জনপ্রিয় মুখ রাফিয়াদ রশিদ মিথিলা। সম্প্রতি তিনি দেশের গণ্ডি পেরিয়ে পরিচিতি পেয়েছেন কলকাতার মিডিয়া অঙ্গনেও। টালিগঞ্জের আইকনিক নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করাই এর অন্যতম কারন। তবে এই পরিচিতির ধারবাহিকতায় যুক্ত হয়েছেন সেখানকার বেশ কিছু সিনেমাতেও।

এবার টালিউড নির্মাতা শুভেন্দু কুণ্ডুর ‘আয় খুকু আয়’ শিরোনামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন মিথিলা। এই সিনেমায় তিনি জুটি বেঁধে অভিনয় করবেন ‘গড অফ টালিউড’খ্যাত অভিনেতা প্রসেনজিত চট্টোপাধ্যায়ের সঙ্গে।

শুভেন্দু কুণ্ডুর মাধ্যমে জানা যায়, আগামী সোমবার (১৫ নভেম্বর) শুরু হতে যাচ্ছে ‘আয় খুকু আয়’ সিনেমার শ্যুটিং। অথচ তার আগেই টলিউড জুড়ে তোলপাড় শুরু হয়েছে এই ছবি নিয়ে। কারন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও রাশিয়াদ রশিদ মিথিলার জুটি বাঁধা নিয়ে।

তাদের সঙ্গে এই সিনেমায় আরো থাকবেন টালিগঞ্জের এক ঝাঁক তারকা অভিনেতা। এ তালিকায় রয়েছেন- সোহিনী সেনগুপ্ত, বুদ্ধদেব ভট্টাচার্য, দিতিপ্রিয়া রায়, সত্যম ভট্টাচার্য, শঙ্কর দেবনাথ এবং রাহুল দেব বোস।

শুধু প্রসেনজিৎ-মিথিলার জুটিতেই নয়, ছবির গানের ক্ষেত্রেও ব্যপক সাহসের পরিচয় দিতে চলেছেন পরিচালক শুভেন্দু এবং সুরকার রণজয় ভট্টাচার্য। এই সিনেমায় হেমন্ত মুখোপাধ্যায়-শ্রাবন্তী মজুমদারের বিপুল জনপ্রিয় গান ‘আয় খুকু আয়’কে নতুন করে যুক্ত করা হবে। এতে দর্শক ও শ্রোতার পুরোনো গানে যেমন পুরোনো দিনে হারিয়ে যাবেন, তেমনি নতুনত্বও খুজে পাবেন বলে জানিয়েছেন সুরকার রণজয়।

রণজয়ের নতুন সুরের গানটির সম্ভাব্য কণ্ঠ শিল্পী শ্রীকান্ত আচার্য। পরিচালকের পক্ষ থেকে তাকে আহবান জানানো হলেও শিল্পীর পক্ষ থেকে এখনো  পরিষ্কার কিছু জানানো হয়নি। 

টালিগঞ্জের হিট নায়ক জিৎ-এর প্রযোজনায় নির্মানাধীন এ ছবির লোগো প্রথম প্রকাশ্যে এসেছে শুক্রবার (১২ নভেম্বর)। লোগো জুরে টাইপোগ্রাফি করে সিনেমার নাম ব্যবহার করা হয়েছে। সেখানে ‘খুকু’ শব্দের মাথায় কুমকুম টিপ ও তাকে ঘিরে চন্দনের সূক্ষ্ম কারুকাজ দেখা গেছে। আর ‘আয়’ শব্দে গাছকৌটোর ছবির আদলে সাজানো হয়েছে লোগোটি।

এমন খবরে অধীর আগ্রহে অপেক্ষা শুরু করেছেন দুই বাংলার দর্শক ও শ্রোতারা।

হাঙ্গামা ২৪

সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url