Mashrafe-Apu Biswas : অপু বিশ্বাসকে নিয়ে পর্দায় আসছেন মাশরাফি

Mashrafe-Apu Biswas
Mashrafe-Apu Biswas

অপু বিশ্বাসকে নিয়ে পর্দায় আসছেন মাশরাফি


বাংলাদেশের ক্রিকেট দলের সবচেয়ে সফল অধিনায়ক। ২০১৪ সালে দলের নেতৃত্বভার নেয়ার পর থেকে বদলে যেতে শুরু করে দেশের ক্রিকেট। পুরো বিশ্বের বুকে শক্তিশালী ক্রিকেট জাতি হিসেবে ঠাই করে নেয় বাংলাদেশ। সেই অধিনায়কের বিশাল ফ্যান ব্যাংকের পাশে এখন অব্দি দাড়াতে পারেনি কোন অঙ্গনের কোনো তারকাই। তিনি মাশরাফি বিন মর্তুজা। যার হাত ধরেই অসংখ্যবার বাংলাদেশ বিশ্বের বুকে উড়িয়েছে বিজয়ের পতাকা।

মাসরাফি বিন মর্তুজার অনেক বড় বক্ত ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। নিজেকে মাশরাফির ‘বিগ ফ্যান’ বলেও দাবি করেন তিনি। এবার দুই অঙ্গনের এই দুই বড় তারকাকে দেখা যাবে একইসঙ্গে। হ্যা, গুঞ্জন নয় এটাই সত্যি। শিগ্রই পর্দায় হাজির হতে যাচ্ছেন মাশরাফি বিন মর্তুজা ও অপু বিশ্বাস।

ওমান ও সংযুক্ত আরব আমিরাতে বসেছে টি-টুয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর। ক্রিকেটপ্রেমীদের চোখ এখন টেলিভিশনের পর্দায়। এমনকি স্কুল-কলেজ, অফিস-আদালত, পাড়া-মহল্লায় চায়ের আড্ডায়ও চলছে টি-টুয়েন্টি বিশ্বকাপ নিয়ে আলোচনা-সমালোচনা।

এসব নিয়েই দেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেল আয়োজন করেছে ‘আল্টিমেট ওয়ার্ল্ড কাপ ক্রিকেট’ নামের একটি অনুষ্ঠান। প্রতিদিন বিকাল তিনটা থেকে চারটা পর্যন্ত পুরো এক ঘন্টা ব্যপি প্রচারিত হচ্ছে এই অনুষ্ঠানটি। প্রতিদিন এতে অংশ নেন জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড়, সংস্কৃতি অঙ্গনের মানুষ ও ক্রিকেটপ্রেমীরা। সেই ধারাবাহিকতায় গত কাল ৩ নভেম্বরের পর্বে উপস্থিত হয়েছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও অপু বিশ্বাস। 

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেছেন, ‘‘আইকন, আইডল বলতে যদি কোনো খেলোয়াড়ের কথা বা ব্যক্তি মানুষের কথা বলা হয় তাহলে আমি বলবো মাশরাফি ভাইয়ের কথা। নড়াইলে গিয়ে একবার একটি অনুষ্ঠানে অংশ নেয়ার সুযোগ হয়েছিল। অনুষ্ঠানটা মাশরাফি ভাইয়েরই ছিল। মাশরাফি ভাই অসাধারণ মেধাসম্পন্ন এবং বুদ্ধিমান।’

ঢালিউড কুইন অপু বিশ্বাস বর্তমানে ‘প্রেম প্রিতীর বন্ধন’ নামের একটি সিনেমার শুটিং করছেন। এ ছাড়াও তার হাতে ‘ঈশা খা’সহ বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে।

হাঙ্গামা ২৪


সব খবর সবার আগে জানতে ভিজিট করুন https://bnbd24.com/
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url