Mahfuz Ahmed : পরীমনির সঙ্গ নিয়ে ফিরছেন মাহফুজ

মাহফুজ আহমেদ ও পরীমনি
মাহফুজ আহমেদ ও পরীমনি 

পরীমনির সঙ্গ নিয়ে ফিরছেন মাহফুজ 


১৯৯০ থেকে ২০০৫ অব্দি টেলিভিশন নাটকে জনপ্রিয়তায় একচ্ছত্র আদিপত্য গড়েছিলেন তিনি। যার ক্যারিয়ারের প্রথম চরিত্র ‘নুরুল হূদা’ ছিলো মানুষের মুখে মুখে। তার এমন গ্রহণযোগ্যতা টিভি পর্দা থেকে নিয়ে গিয়েছিলো বড় পর্দায়। সেখানেও তিনি করেছেন বাজিমাৎ। তার অভিনয় শৈলি দিয়ে দুই বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও পাঁচ বার মেরিল প্রথম আলো পুরষ্কার অর্জন করেছেন। তিনি আর কেউ নন, তিনি অন্যতম জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ।

টিভি নাটক, চলচ্চিত্র, মডেলিং কিংবা নির্মান সবক্ষেত্রেই সফলতার স্বাক্ষর রেখেছেন মাহফুজ। সর্বশেষ ২০১৮ সালের একটি টিভি নাটকে অভিনয় করতে দেখা যায় তাকে। তারপর থেকে ব্যক্তিগত ব্যস্ততার কারনে শোবিজে সময় দিতে পারেননি। তবে খুশির খবর হলো প্রতিভাবান এই অভিনেতা আবারো ফিরছেন পর্দায়। তাকে দেখা যাবে চয়নিকা চৌধুরী নির্মিত ওয়েব ফিল্ম ‘অন্তরালে’তে। এ তথ্য নির্মাতা চয়নিকা চৌধুরী নিজেই।

মাহফুজ আহমেদের কামব্যাক ফিল্ম ‘অন্তরালে’তে তার সঙ্গে থাকছেন বর্তমান সময়ের বহুল আলোচিত ও জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি ও তারিক আনাম খান। 

নির্মাতা চয়নিকা চৌধুরী হাঙ্গামা ২৪-কে বলেন, ‘‘এটা আমার জন্য অনেক আনন্দের যে মাহফুজ আহমেদের সঙ্গে আবারো কাজ করতে যাচ্ছি। তার সঙ্গে প্রায় ৮০টির মতো নাটক করেছি। আবারও একটি কাজ হবে। এবার সম্পূর্ণ নতুন ধারার কাজ, ওয়েব ফিল্ম। আরও আনন্দের বিষয় হলো আমার পরিচালনার মাধ্যমে অনেকদিন পর সে কাজে ফিরছে। আশা করছি সবাই তার অভিনয় উপভোগ করবেন।’’

মাহফুজ আহমেদের সঙ্গে ইতোমধ্যে কাজের ব্যাপারে আনুষ্ঠানিক চুক্তি হয়েছে। তিনি এ ফিল্মে ‘মনা’ চরিত্রে অভিনয় করবেন বলেও জানিয়েছেন চয়নিকা।

এ প্রসঙ্গে নিজের অনুভূতি জানাতে গিয়ে মাহফুজ আহমেদ বলেন, ‘‘অভিনয়টাই তো আমার ভালো লাগার জায়গা ও নেশা। মাঝে অনেকদিন দূরে ছিলাম। নানা কারণে কাজ করা হচ্ছিলো না। এ বিরতি প্রায় তিন বছরের। আবারও ফিরতে পেরে খুব ভালো লাগছে। আশা করছি এই কাজটা উপভোগ্য হবে।

ব্ল্যাক এন্ড হোয়াইট প্রযোজিত ওয়েব ফিল্ম ‘অন্তরালে’র শুটিং শুরু হতে যাচ্ছে আগামী জানুয়ারিতেই। এদিকে পরীমনির হাতেও রয়েছে বেশ কয়েকটি সিনেমার কাজ। তার মধ্যে ‘প্রীতিলতা’, ‘মুখোশ’, ‘গুনিন’, ‘বায়োপিক’, ‘১৯৭১ সেই সব দিন’ অন্যতম।

হাঙ্গামা ২৪



সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url