Katrina : যাদের সঙ্গে ডেটিং করেছেন ক্যাটরিনা

ক্যাটরিনা
ক্যাটরিনা

যাদের সঙ্গে ডেটিং করেছেন ক্যাটরিনা


বলিউডের কিউট কুইন ক্যাটরিনা কাইফ। সিনেমায় পা রাখার পর থেকে পেয়েছেন নানা ধরনের প্রোপোজল। বেশ কয়েকটি সম্পর্কেও জড়িয়েছিলেন বলে শোনা গিয়েছিলো। শুধু সম্পর্কই নয়, তার ডেটিং করার মানুষের তালিকাও বেশ লম্বা। সে তালিকায় রয়েছেন বলিউডের তাবোর-তাবোর অভিনেতারাও।

শিগরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ক্যাটরিনা কাইফ। দীর্ঘদিন ধরে গোপনে প্রেম করে যাচ্ছিলেন অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে। এবার বিয়ে করে স্থায়ী জুটি গড়তে যাচ্ছেন তারা। জানা গেছে, আগামী ডিসেম্বরে রাজস্থানের জয়পুরে বসবে তাদের বিয়ের আসর। ২০০১৯ সাল থেকে ক্যাটরিনা-ভিকি প্রেমের সম্পর্কে আবদ্ধ থাকলেও এ পর্যন্ত কেউই এ বিষয়ে মুখ খোলেননি।

ক্যাটরিনার মতো ভিকির জীবনেও এটা প্রথম প্রেম নয়। এর আগে হারলিন শেট্টি নামে এক অভিনেত্রীর সঙ্গে প্রেম করতেন ভিকি। আর ক্যাটের জীবনেও এসেছিলো একাধিক পুরুষ। সে খবর বলিউডের সবারই জানা।

ক্যাটরিনার সে তালিকা সামনে আনলে প্রথমে যার নাম আসে, তিনি বলিউড ভাইজান সালমান খান। দীর্ঘ সাত বছর তারা একে একসঙ্গে ডেট করেছেন। ২০০৩ সালে সালমানের হাত ধরেই বলিউডে অভিষেক হয় ক্যাটরিনার। তারপর থেকে ২০১০ সাল পর্যন্ত ক্যাট-সালমান এ সম্পর্কে ছিলেন।

ভাইজানের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর বিজয় মাল্যের ছেলে সিদ্ধার্থের সঙ্গেও ক্যাটরিনার নাম জড়ায়। তখন তাদের দুজনকে একসঙ্গেই দেখা যেত। বিশেষ করে আইপিএল ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর-এর হয়ে দুজনে পাশাপাশি ক্যামেরাবন্দি হতেন। সেই সম্পর্কও টেকেনি বেশি দিন।

এর পরপরই অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান ক্যাটরিনা। তাদের সম্পর্ক একসময় বলিউডের অন্যতম চর্চার বিষয় হয়ে উঠেছিল। অনুরাগীরা এই জুটিকে খুব ভালো  ভাবেই নিয়েছিলেন। তখন তারা প্রকাশ্যে একে অন্যের প্রশংসা করতেন। এমনকি তাদের বিয়ের গুঞ্জনও শোনা যেত বেশ। কিন্তু অনুরাগীদের সব জল্পনা কল্পনা বেঙ্গে দিয়ে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তারা।

অক্ষয় কুমারের সঙ্গে একাধিক সিনেমায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন ক্যাটরিনা। এক পর্যায়ে তাদের দুজনের ডেটের গুঞ্জন নিয়েও সরগরম হয় মিডিয়া পাড়া। যদিও তাদের সম্পর্ক নিয়ে বেশি জল ঘোলা হয়নি। তার আগেই খবরটি গুঞ্জনের আতুর ঘরে মারা যায়।

এমন বহু সম্পর্কের পর শেষমেশ ভিকি কৌশলের মধ্যেই মনের মানুষ খুঁজে পান ক্যাটরিনা। সিনেমাটিক ঢঙে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ভিকি। কেকের মধ্যে আংটি লুকিয়ে ক্যাটকে দিয়ে ছিলেন তিনি। কেক কেটে খাওয়ার সময় সেই আংটি দেখতে পান ক্যাট। তাতে লেখা ছিল, ‘আমাকে বিয়ে করবে?’

সেই ধারাবাহিকতায় ইতোমধ্যে বিয়ের সব প্রস্তুতি শুরু করে দিয়েছেন ক্যাট-ভিকি। রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট হোটেলে বিয়ের ভেন্যুর পরিস্থিতি দেখাশোনা করার জন্য ইতোমধ্যেই ১০ জনের একটি দল পৌঁছে গেছে। 

হাঙ্গামা ২৪

সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url