Janhvi Kapoor : জাহ্নবী হবেন ক্রিকেটারের বউ!

জাহ্নবী হবেন ক্রিকেটারের বউ!
জাহ্নবী হবেন ক্রিকেটারের বউ!

জাহ্নবী হবেন ক্রিকেটারের বউ!


জাহ্নবী কাপুরের প্রধানতম পরিচয় তিনি বলিউড উইম্যান সুপারস্টার শ্রীদেবীর কন্যা। যদিও ইতোমধ্যে অভিনয় দক্ষতা দিয়ে নিজের আলাদা পরিচয় তৈরি করে নিয়েছেন এ অভিনেত্রী। ভিন্নধর্মী চরিত্র ভাবলেই জাহ্নবীকে রাখতে হবে সে তালিকার উপরের সাড়িতে। এরমধ্যে বেশ কিছু সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন এ অভিনেত্রী। বিভিন্ন বিষয় নিয়ে মাঝে মধ্যেই পৌছে যান আলোচনার প্রধান কেন্দ্র বিন্দুতে।

ক্রিকেটারের বউ হওয়া নিয়ে ফের আলোচনায় এসেছেন বর্তমান প্রজন্মের অভিনেত্রী জাহ্নবী কাপুর। তবে এ ক্রিকেটার আর কেউ নন। তিনি অভিনেতা রাজকুমার রাও। এই অভিনেতা বাস্তবে ক্রিকেটার না হলেও ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ নামের নতুন একটি সিনেমায় ক্রিকেটারের চরিত্রে দেখা যাবে তাকে। আর জাহ্নবীকেও দেখা যাবে ক্রিকেটারের বউয়ের চরিত্রে।

এই সিনেমায় দেখা যাবে ক্রিকেট পিচের বাইশ গজে রাজকুমার-জাহ্নবীর জমজমাট প্রেম। জনপ্রিয় প্রযোজক ও নির্মাতা করণ জোহরের তত্ত্বাবধানে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ নামের এ সিনেমাটি নির্মাণ করবেন নির্মাতা শরণ শর্মা। তিনি এর আগে ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’ নির্মাণ করেছিলেন। যেখানেও অভিনয় করেছিলেন জাহ্নবী। সিনেমাটি দর্শক মহলে ব্যাপক সারা ফেলে। তাই নির্মাতা তার নতুন ছবিতেও রেখেছেন হালের সেনসেশন এই নায়িকাকে।

নির্মাতার তরফ থেকে জানা যায়, ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ সিনেমায় মহিমা নামের চরিত্রের রুপদান করবেন জাহ্নবী এবং ক্রিকেটার মহেন্দ্র'র চরিত্রে অভিনয় করবেন রাজকুমার রাও। এখানে জাহ্নবী শুধু ক্রিকেটারের বউ নয়, নিজেও একজন উইম্যান ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করবেন।

সর্বশেষ পাওয়া তথ্য অনুযায়ী জানা যায়, আগামী বছরের ফেব্রুয়ারিতে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ সিনেমার শুটিং করার পরিকল্পনা রয়েছে নির্মাতার। মুক্তির প্রাথমিক দিন নির্ধারন করা হয়েছে একই বছরের ৭ অক্টোবর। এতে আর কোন কোন অভিনয়শিল্পী যুক্ত হয়েছেন তা এখনো জানা যায়নি।

উল্লেখ্য, এর আগে ‘রুহি’ নামের একটি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছিলেন রাজকুমার রাও ও জাহ্নবী কাপুর। এদিকে জাহ্নবী বর্তমানে করণ জোহরের ‘দোস্তানা’র সিক্যুয়েল অর্থাৎ ‘দোস্তানা ২’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। অন্যদিকে, রাজকুমার রাও ব্যস্ত রয়েছেন ‘বাধাই হো’ সিনেমার সিক্যুয়েল ‘বাধাই দো’র শুটিং নিয়ে। পাশাপাশি দীর্ঘদিনের প্রেমিকা পত্রলেখাকে বিয়ে করায় দাম্পত্তিক ব্যস্ততাও তৈরি হয়েছে এ অভিনেতার।

হাঙ্গামা ২৪


সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url