Koushani : ভারতের কৌশানি চাঁদপুরে, ৭ দিন গোসল করবেন না শান্ত

শান্ত খান ও কৌশানি মুখার্জি
শান্ত খান ও কৌশানি মুখার্জি

ভারতের কৌশানি চাঁদপুরে, ৭ দিন গোসল করবেন না শান্ত 


টালিউডের জনপ্রিয় অভিনেত্রী কৌশানি মুখার্জি। সম্প্রতি তিনি যুক্ত হয়েছেন বাংলাদেশের সিনেমায়। শাপলা মিডিয়া প্রযোজিত ‘প্রিয়া রে’ শিরোনামের একটি ছবিতে কাজ করছেন তিনি। ইতোমধ্যে প্রথম লটের শুটিং শেষ হয়েছে সিনেমাটির। এতে তার বিপরীতে অভিনয় করছেন প্রযোজক সেলিম খানের ছেলে শান্ত খান।

ইলিশের দেশখ্যাত চাঁদপুরে ফের শুরু হচ্ছে শুটিং কার্যক্রম। জানা গেছে এবার সিনেমাটির শেষ লটের দৃশ্য ধারন করা হবে। এতে অংশ নিতে চাঁদপুরে পৌঁছেছেন ভারতের মেয়ে কৌশানি। আর তাই সাত দিন গোসল করবেন না এ সিনেমার নায়ক শান্ত খান। পাঠকরা হয়তো ভাবছেন 'এতে গোসল না করার কি হলো?'

মূল বিষয় হচ্ছে, প্রথম লটের শুটিংয়ের সময়ও টানা ১৩ দিন গোসল করতে পারেননি শান্ত। এটা তার ব্যক্তিগত কারনে নয়। গল্পের প্রয়োজনেই। নিজের গ্ল্যামার লুক থেকে বের হয়ে এমনটা করতে হয়েছিল তাকে। চরিত্রের স্বার্থে অভিনয় শিল্পীদের অনেককিছুই করতে হয়। তেমনি এবারের লটের শুটিংয়েও ৭ দিন গোসল করতে পারবেন না শান্ত খান।

এ সিনেমার পরিচালক পূজন মজুমদার। তিনি হাঙ্গামা২৪-কে জানিয়েছেন, গত অক্টোবরে সিনেমাটির প্রথম লটে মারামারি আর সংগ্রামের দৃশ্যগুলোর শুটিং করা হয়েছে। এবারের লটে কৌশানি ও শান্ত রোমান্সের অংশের শুট করা হবে। সিনেমায় শান্তকে রাখালের চরিত্রে আর কৌশানি মুখোপাধ্যায়কে চেয়ারম্যানের মেয়ের চরিত্রে দেখতে পাবেন দর্শকরা।

পরিচালক আরো জানিয়েছেন, সিনেমাটির শুটিং কার্যক্রম শেষ হবে আনুমানিক ৩০ নভেম্বরের মধ্যে। চাঁদপুরের শুট শেষ করে সিনেমাটির গানের অংশের শুট হবে সাজেকের পাহাড়ি মনোরম পরিবেশে।

‘প্রিয়া রে’ নামের চলচ্চিত্রে কৌশানি ছাড়াও অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা রজতাভ দত্ত, খরাজ মুখার্জি। শাপলা মিডিয়া সুত্রে জানা যায়, সিনেমাটি ভালোবাসা দিবসে মুক্তির সম্ভাবনা রয়েছে।

হাঙ্গামা ২৪


সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url