প্রেমের প্রস্তাবে রাজি হলেই খেতে হয় চড়!

নিলয় ও সালহা খানম নাদিয়া
নিলয় ও সালহা খানম নাদিয়া

প্রেমের প্রস্তাবে রাজি হলেই খেতে হয় চড়!


ঢাকার অভিজাত এলাকার অভিজাত একটি পরিবারের ছেলে নিলয়। বাবা-মায়ের একমাত্র আদরের সন্তান তিনি। যখন যা কিছু চেয়েছেন, পেয়েছেন মূহুর্তের মধ্যেই। কোনো কিছুরই অভাব নেই তার। তার বাবা একটি আলিশান বাড়ির বাড়িওয়ালা। তাই এলাকায় তার সম্মানেরও কমতি নেই। 

নিলয় সবে মাত্রই পড়ালেখা শেষ করেছেন। উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়েও চাকরি করতে নারাজ তিনি। কারন তার ইচ্ছে, তিনি ভবিষ্যতে বাবার ব্যবসা দেখাশোনা করবেন। তাই গা-ছাড়া দিয়ে সারাদিন ঘুরে বেড়ান বন্ধুদের সাথে। আর নতুন কোনো মেয়ে দেখলেই তাকে প্রেমের প্রস্তাব দিয়ে বসেন। এটাই তার প্রতিদিনের কাজ।  

তবে যে মেয়ে তার দেওয়া প্রেমের প্রস্তাবে প্রথমবারেই রাজি হয়ে যায়, সে দূর্ভাগা। কারণ তাকেই চড় মেরে দেন ও অপমান করেন নিলয়। সবারতো আর সব দিন সমান যায় না। সবার কৃতকর্ম একদিন ফিরে আসে নিজের দিকে। এমনি একদিন নিলয় সিজা নামের এক মেয়েকে প্রেমের প্রস্তাব দেন। কিন্তু সেই প্রস্তাবের উত্তরে নিজেই চড় খেয়ে বসেন।....

এ ঘটনা জনপ্রিয় অভিনেতা নিলয় আলমগীরের। কিন্তু তা মোটেও তার বাস্তব জীবনের নয়। এটা পর্দার ঘটনা। ‘ফলো হার’ শিরোনামের একটি নাটকেই তাকে এমন চরিত্রে দেখা যাবে। আসীম রায় পরিচালিত নাটকটি রচনা করেছেন রাহুল রাজু।

এতে নিলয় আলমগীর ছাড়াও আরও অভিনয় করেছেন সালহা খানম নাদিয়া, পিন্টু আকন্জী, আনোয়ার হোসেন, আফরোজা শশী, আজিজুর রহমান আজাদসহ আরো অনেকে।  

‘ফলো হার’ প্রসঙ্গে পরিচালক অসীম রায় হাঙ্গামা ২৪-কে বলেন, “নাটকটি রোমান্টিক ঘরানার হলেও এতে কমেডির স্বাদও পাবেন দর্শক। নাটকটিতে শিল্পীদের অভিনয় এবং নির্মাণ আশানুরূপ হয়েছে। তাই দর্শকরা নাটকটি দেখে মজা পাবেন। সম্প্রতি নাটকটি জেএইচ প্রোডাকশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে। সকল দর্শককে নাটকটি দেখার অনুরোধ রইলো।

হাঙ্গামা ২৪

সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url