রানু মণ্ডলকে ফ্ল্যাট কিনে দেয়ার কথা হিমেশের; কিন্তু... (ভিডিও)

হিমেশ রেশমিয়ার সঙ্গে রানু মণ্ডল
হিমেশ রেশমিয়ার সঙ্গে রানু মণ্ডল 

রানু মণ্ডলকে ফ্ল্যাট কিনে দেয়ার কথা হিমেশের; কিন্তু... 


ইন্টারনেটের কল্যাণে অনেকেই হুট করে পেয়ে যান সস্তা জনপ্রিয়তা। এমনই একজন কলকাতার রানু মন্ডল। তার পুরো নাম রানু মারিয়া মন্ডল। পশ্চিমবঙ্গের রানাঘাট স্টেশন চত্বরে তার সুমধুর গানের সুর শুনে মুগ্ধ হয়ে থমকে দাঁড়াতেন মানুষেরা। তেমন একটি ভিডিওই ভাইরাল হয় ২০১৯ সালে। এরপর পুরো ভারতব্যাপি পরিচিত পান রানু মণ্ডল।
 
ভাইরাল ভিডিও কল্যাণে ডাক পান এক রিয়েলিটি শোতে। সেখানে বিচারকের আসনে উপস্থিত ছিলেন হিমেশ রেশমিয়া। তিনিই রানুকে সিনেমায় গান করার প্রস্তাব দেন। এর পরেই সৃষ্টি হয় ‘তেরি মেরি কাহানি’র মতো জনপ্রিয় গানের। এরপরের বাকিটুকু ইতিহাস। রাতারাতি সুপারস্টারে পরিণত হন রানা ঘাটের ভিখিরি রানু মণ্ডল।

যেভাবে রাতারাতি জনপ্রিয়তার শৃংগে উঠেছেন রানু মণ্ডল। ঠিক তেমনি মানুষের তিরষ্কারের পাত্রিও হয়েছেন দ্রুতই। কারণ সস্তায় পাওয়া জনপ্রিয়তায় ভড় করে আত্ম অহমিকায় উড়ছিলেন রানু। ভক্তদের সাথে বাজে ব্যবহার থেকে শুরু করে নানা প্রসঙ্গে বিভ্রান্তকর মন্তব্য করে হয়ে উঠেছেন বিতর্কিত।

সম্প্রতি কলকাতায় পরিচিত লাভ করা এক ইউটিউবার একটি ভ্লগ করতে রানুর বাড়িতে গিয়ে ওঠেন। একান্ত সাক্ষাৎকারে ইউটিউবার টোটন ঘোষকে বলিউড জার্নি প্রসঙ্গে কথা বলেন রানু। তিনি জানিয়েছেন, হিমেশ রেশমিয়া তাকে একটি ফ্ল্যাট কিনে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন।

রানু মণ্ডল বলেন, “হিমেশ রেশমিয়া আমার জন্য একটি ফ্ল্যাটের ব্যবস্থা করবেন এটা তিনিই আমাকে বলেছিলেন। কারণ যখন আমাকে ডাকা হয়েছিলো, আমাকে সেখানে দুই-তিন দিন থাকতে হয়েছিল। এজন্য আমাকে প্রায়ই সেখানে (মুম্বাই) যেতে হত; কাজের মাঝে বাড়িতে ফিরে আসা কঠিন ছিল। তখন আমার কষ্ট দেখে মুম্বাইতে একটি ফ্ল্যাট দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন হিমেশ।”

এদিকে, একের পর এক বিতর্কের কারনে বলিউড থেকে ছিটকে পড়েন রানু মণ্ডল। কখনো সেলফি তুলতে আসা ভক্তের সঙ্গে বাজে ব্যবহার, আবার কখনো শোয়ের আয়োজকদের অভিযোগ তার ক্যারিয়ারকে ফেলে দেয় অনিশ্চিয়তায়। এরপর গত বছর করোনা মহামারিতে   স্টেজ প্রোগ্রাম বন্ধ হয়ে যাওয়ায় তার অবস্থা আরও খারাপ হয়ে যায়। এ কারণেই রানু ফিরে গেছেন তার সেই পুরোনো আস্তানা রানাঘাটের ভাঙা বাড়িতে।

হাঙ্গামা ২৪


সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url