Hero Alom-Ranu Mondol : এবার হিরো আলমের সিনেমায় রানু মণ্ডল

Hero Alom-Ranu Mondol
Hero Alom-Ranu Mondol


এবার হিরো আলমের সিনেমায় রানু মণ্ডল


ইন্টারনেট মানুষের জীবনকে করে তুলেছে অনেক সহজ ও গতিসম্পন্ন। অনলাইন এক অন্যরকম দুনিয়া। যেখানে মানুস খুব সহজেই পেতে পারেন খ্যাতি, অর্জন করতে পারেন জনপ্রিয়তা। যদিও অনেক ক্ষেত্রেই এসব জনপ্রিয়তা যেভাবে ঝড়ের গতিতে আসে, ঠিক তেমনি তুফানের গতিতে চলে যায়। কারো কারো সেই হঠাৎ পাওয়া পরিচিতি জীবনের কাল হয়ে দাড়ায়। আবার কারো কারো সেই সস্তা জনপ্রিয়তা ঘুরিয়ে দেয় তার জীবন প্রবাহকেই।

এমন হুট করে জনপ্রিয়তা পাওয়াদের মধ্যে অন্যতম নাম কলকাতার রানু মন্ডল। তার পুরো নাম রানু মারিয়া মন্ডল। পশ্চিমবঙ্গের রানাঘাট স্টেশন চত্বরে ছিল তার বাস। তখন রেলস্টেশনে রানুর সুমধুর গানের সুর অগণিত মানুষের ভিড়ে ভেসে বেড়াত। এত সুরেলা কণ্ঠের গান শুনে মুগ্ধ হয়ে থমকে দাঁড়াতেন মানুষেরা। তাদের মধ্যে কেউ কেউ তার গান ভিডিও করে ছেড়ে দেয় ফেসবুকে। 

এমনই এক কর্মব্যস্তদিনে রেলস্টেশনে কিংবদন্তি কন্ঠশিল্পী লতা মঙ্গেশকরের ‘প্যায়ার কা নাগমা’ গান গেয়ে ভিক্ষা করছিলেন রানু মন্ডল। এক পথচারী শ্রোতা মুগ্ধ হয়ে গানটি ভিডিও করে ফেসবুকে পোস্ট করলে রাতারাতি ভাইরাল হয়ে যায় ভিডিওটি। সেই ভিডিও বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী হিমেশ রেশমিয়ার নজরে আসে। তিনি উৎসাহি হয়ে কলকাতার রেলস্টেশন থেকে তুলে নিয়ে রানু মন্ডলকে বলিউডে গান গাওয়ার সুযোগও করে দেন। হিমেশ রেশমিয়ার তত্ত্বাবধায়নে ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ সিনেমার ‘তেরি মেরি কাহানি’ গানে কণ্ঠ দিয়ে রানু মন্ডল ছুয়ে ফেলেন পরিচিতির পর্বতশৃঙ্গ।

এরপর রানুর সময় ভালোই যাচ্ছিল। সামাজিক যোগাযোগমাধ্যম অথবা সংবাদমাধ্যম যেখানেই হোক, তিনি ছিলেন ট্রেন্ডিং টপিক। সেসব মাধ্যমে তার ছবি দেখলেই বোঝা যেত, গ্ল্যামার জগতের চাকচিক্যের ছোঁয়া লেগেছে রানুর শরীরে। কিন্তু তারপর শুধুই বিতর্ক আর সমালোচনার জন্ম দিয়েছেন তিনি। ভক্তদের সঙ্গে বাজে আচরণ আর অতি মাত্রার অহংকারে বিতর্কে জড়িয়ে পরেন। সুখ সবার কপালে বেশিদিন সয়না। তার অনন্য উদাহরন তৈরি করে রানু মন্ডল সর্বশেষ আবারো ফিরেছেন রানাঘাট রেল স্টেশনে।

এদিকে, বাংলাদেশের স্বঘোষিত নায়ক ‘হিরো আলম’। যিনি ইউটিউবে ‘ফানি’ ভিডিও তৈরি করে পেয়েছেন পরিচিতি। বিভিন্ন ভাষায় বেশ কিছু গান কাভার করে এবং নিজস্ব অর্থায়নে সিনেমা নির্মান এবং সে সিনেমায় অভিনয় করে হয়েছেন আলোচিত সমালোচিত।

এবার এ দুই ভাইরাল ‘সেলিব্রিটি’ একসঙ্গে কাজ করতে যাচ্ছেন। হিরো আলমের নতুন সিনেমায় যুক্ত হচ্ছেন কলকাতার রানু রানু মন্ডল। এ তথ্য নিশ্চিত করেছেন হিরো আলম নিজেই। রানু মন্ডলের সঙ্গে ভিডিও কলে প্রতিনিয়ত কথা বলেন হিরো আলম। সেই আলাপচারিতার একটি ভিডিওর কিছু অংশ তার ফেসবুক প্রফাইলে শেয়ার করেছেন তিনি।

এ প্রসঙ্গে হিরো আলম বলেন—‘‘রানু মণ্ডলের সঙ্গে আমার কথা হয়েছে। তিনি আমার দুটি সিনেমায় গান গাইবেন। আমি তাকে গানের কথা পাঠিয়ে দিয়েছি। তিনি অনেক পছন্দ করেছেন। শিগগিরই আমরা গান দুটি রেকর্ড করব। আশা করি, তার গানগুলো সবাই ভালোভাবে গ্রহণ করবেন।’’

আশরাফুল আলম ওরফে হিরো আলম তার নিজস্ব প্রোডাকশনের তৃতীয় এবং চতুর্থ সিনেমা নির্মান করতে যাচ্ছেন। এই সিনেমা দু’টির পরিচালনা করবেন রাজু চৌধুরী এবং বাবু রেজা। এরপর তিনি পূর্ব নির্ধারিত ‘টোকাই’ নামের সিনেমাটির কাজ শুরু করবেন বলে জানা গেছে।

হাঙ্গামা ২৪

সব খবর সবার আগে জানতে ভিজিট করুন https://bnbd24.com/
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url